নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১৬ এপ্রিল ২০১৮, ৩ বৈশাখ ১৪২৫, ২৮ রজব ১৪৩৯
২২ এপ্রিল ভারত যাচ্ছে আ'লীগের প্রতিনিধি দল
স্টাফ রিপোর্টার
আগামী ২২ এপ্রিল আওয়ামী লীগের ২০ সদস্যের একটি প্রতিনিধি দল ভারত সফরে যাচ্ছে। প্রতিনিধি দলের নেতৃত্ব দেবেন সেতুমন্ত্রী ও আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

গতকাল রোববার আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ধানম-ির রাজনৈতিক কার্যালয়ে সংবাদিকদের সাথে আলাপকালে তিনি একথা জানান। এর আগে দলের ধর্ম বিষয়ক উপ-কমিটির সাথে বৈঠকে অংশ নেন তিনি।

ওবায়দুল

কাদেরের নেতৃত্বে প্রতিনিধিদলে রয়েছেন-সভাপতিম-লীর সদস্য পিযুশ কান্তি ভট্টাচার্য, যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবউল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, আব্দুর রহমান, সাংগঠনিক সম্পাদক আহাম্মদ হোসেন, আ ফ ম বাহাউদ্দিন নাছিম, এ কে এম এনামুল হক শামীম, মেজবাহ উদ্দিন সিরাজ, মুহিবুল হাসান চৌধুরী নওফেল, দফতর সম্পাদক আবদুস সোবহান গোলাপ, প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ, সাহিত্য সম্পাদক মৃনাল কান্তি দাস, আন্তর্জাতিক সম্পাদক শাম্মী আহম্মেদ, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক আব্দুস সবুর, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক সুজিত রায় নন্দী, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, স্বাস্থ্য সম্পাদক রোকেয়া সুলতানা, সদস্য গোলাম কবির রাব্বানী চিনু ও এস এম কামাল হোসেন।

ওবায়দুল কাদের জানান, বিজেপির আমন্ত্রণে আগামী ২২ এপ্রিল আওয়ামী লীগের ২০ সদস্যের একটি প্রতিনিধি দল ভারত সফর করবে। ২৪ এপ্রিল তারা দেশে ফিরে আসবে। সেখানে পার্টি টু পার্টি আলোচনা হবে। তিনি বলেন, পহেলা বৈশাখে দেশের প্রধানমন্ত্রী বক্তব্য রেখেছেন। তিনি বিএনপি'কে কটাক্ষ করে কোনো বক্তব্য দেননি। কোনো রাজনৈতিক বক্তব্যও তিনি দেননি।

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, আমি নিজে বাহাদুর শাহ পার্কে যে বক্তব্য দিয়েছি তা অপজিশনকে আক্রমণ করে দেইনি। অথচ পহেলা বৈশাখের দিনেও বিএনপি নোংরা রাজনীতিতে মেতে উঠেছে। এটা অত্যন্ত দুঃখজনক। এতো সুন্দর একটা দিনকে তারা নোংরা রাজনীতির কাজে লাগিয়েছে। তিনি বলেন, দেশে বর্তমানে শান্তি আছে, স্থিতিশীলতা আছে। এটা বিএনপি সইতে পারছে না। তাই পহেলা বৈশাখের স্বতস্ফূর্ত, কালারফুল উদযাপনও তাদের ভালো লাগেনি। তিনি বলেন, কোটা সংস্কার আন্দোলনকে কেন্দ্র করে বিএনপি যে নতুন খোয়াব দেখেছিল তা প্রধানমন্ত্রীর ভাষণের মধ্যদিয়ে কর্পূরের মতো উড়ে গেছে, হারিয়ে গেছে। তাদের আর কোনো নতুন ইস্যু নেই। তাদের মাঠে নামার কোনো অবস্থাও নেই।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ১৮
ফজর৩:৫৬
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৩
সূর্যোদয় - ৫:২১সূর্যাস্ত - ০৬:৪৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৩৩৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.