নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১৬ মে ২০১৮, ২ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৯ শাবান ১৪৩৯
সড়ক দুর্ঘটনায় নিহত ১৪ আহত ১৭
জনতা ডেস্ক
সড়ক দুর্ঘটনায় ময়মনসিংহ, হবিগঞ্জ, মানিকগঞ্জ, চুয়াডাঙ্গা, নাটোর, চট্টগ্রাম ও নারায়ণগঞ্জের আড়াইহাজারে ১৪ জন নিহত ও ১৭ জন আহত হয়েছে। জনতা প্রতিনিধি ও এফএএসের পাঠানো খবর-

ময়মনসিংহে ট্রাকচাপায় অটোরিকশার ৩ আরোহী নিহত

এফএনএস : ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় ট্রাক চাপায় তিন অটোরিকশা আরোহী নিহত হয়েছেন; আহত হয়েছেন আরও তিনজন। মুক্তাগাছা থানার ওসি আলী আহম্মেদ মোল্লা জানান, গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার গাবতলী এলাকার মুক্তাগাছা-টাঙ্গাইল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- মুক্তাগাছার খাজুলিয়া গ্রামের জালাল উদ্দিন (৩৮), কমলাপুর গ্রামের মোস্তাফিজুর রহমান লেবু (৪৫)। বাকি একজনের বয়স ৫০ বছর বলে জানালেও তার পরিচয় নিশ্চিত করতে পারেনি পুলিশ। আহতদের ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে বলে ওসি আলী আহম্মেদ জানান। তিনি বলেন, অটোরিকশাটি টাঙ্গাইল থেকে যাত্রী নিয়ে মুক্তাগাছার দিকে আসছিল। পথে বিপরীতমুখী একটি ট্রাক আটেরিকশাটিকে চাপা দিলে ঘটনাস্থলেই তিন যাত্রীর মৃত্যু হয়। হবিগঞ্জে বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪ আহত

এফএনএস

হবিগঞ্জের মাধবপুর উপজেলায় বাস ও ট্রাকের সংঘর্ষে চারজন নিহত হয়েছেন; আহত হয়েছেন অন্তত নয়জন। গতকাল মঙ্গলবার সকাল পৌনে ৮টার দিকে উপজেলার শাহপুর বাদশা কোম্পানি এলাকার ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে বলে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানার পরিদর্শক (তদন্ত) মো. জসিম উদ্দিন খন্দকার জানান। হতাহতদের নাম-পরিচয় তাৎক্ষণিকভাবে জানাতে পারেনি পুলিশ। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে গিয়ে আহতদের উদ্ধার করে হবিগঞ্জ সদর হাসপাতালে পাঠায় বলে পরিদর্শক জসিম উদ্দিন জানান। আহতদের মধ্যে সাত জনের পরিচয় পাওয়া গেছে। এরা হলেন- ফরহাদ মিয়া (৪০), হাজিফুর রহমান (৩২), বুলবুল আহমেদ (৩৬), সারোয়ার জাহান (৩০), জামাল উদ্দিন (৩২), রবিউল ইসলাম (২৮) ও কাশেম মিয়া (১৮) পরিদর্শক জসিম বলেন, শ্যামলী পরিবহনের একটি বাস ঢাকা থেকে যাত্রী নিয়ে সিলেট যাচ্ছিল। পথে বিপরীতমুখী একটি ট্রাকের সঙ্গে বাসটির সংঘর্ষ হলে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন মারা যান।

মানিকগঞ্জে বাস উল্টে নিহত ৩ আহত ১০

এফএনএস

মানিকগঞ্জের ঘিওর উপজেলায় গাছেরে সঙ্গে ধাক্কার পর বাস উল্টে তিন যাত্রী নিহত হয়েছে। আহত হয়েছে অন্তত ১০ জন। গতকাল মঙ্গলবার বেলা সাড়ে ৩টার দিকে ঢাকা-আরিচা মহাসড়কের পশ্চিম তরা ক্রসবিজ্র এলাকায় এই দুর্ঘটনা ঘটে বলে বরঙ্গাইল হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ সার্জেন্ট ইয়ামিন উদ-দৌলা জানান। নিহতদের মধ্যে মিজানুর রহমান (৫০) নামে একজনের পরিচয় পাওয়া গেছে। তার বাড়ি ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলার কুশন্ডা গ্রামে। এ দুর্ঘটনার কারণে মহাসড়কে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। পরে প্রায় এক ঘণ্টা পর যানবাহন চলাচল স্বাভাবিক হয়। সার্জেন্ট ইয়ামিন বলেন, পাটুরিয়াগামী সাউদিয়া পরিবহনের বাসের চালক নিয়ন্ত্র হারালে তরা ক্রসব্রিজ এলাকায় তা সড়কের পাশে গাছে ধাক্কা খেয়ে মহাসড়কে উল্টে পড়ে। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। আহত ১০ যাত্রীকে বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বলেন, এ ঘটনায় যান চলাচল বন্ধ হয়ে সড়কের উভয়পাশে যানজটের সৃষ্টি হয়। দুর্ঘটনা কবলিত বাসটি সরিয়ে নিলে প্রায় এক ঘণ্টা পর চলাচল স্বাভাবিক হয়।

দামুড়হুদায় নিহত ২ আহত ১

চুয়াডাঙ্গা প্রতিনিধি

চুয়াডাঙ্গার দামুড়হুদায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই ব্যক্তি নিহত হয়েছেন। দামুড়হুদা উপজেলার জয়রামপুরে ট্রাক-মোটরসাইকেল সংঘর্ষে মোটরসাইকেল চালক আহসান হাবিব তপন (৪২) নামে এক সার ব্যবসায়ী নিহত এবং তার ছেলে তোফিক আজিজ (৫) আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সোয়া ১২টার দিকে সদর হাসপাতালে চিকিৎসাধীন আবস্থায় তপন মারা যান এবং তার ছেলে তৌফিখ সদর হাসপাতালে ভর্তি রয়েছেন। নিহত আহসান হাবিব তপন দামুড়হুদার জয়রামপুর গ্রামের আলাউদ্দিন হোসেনের ছেলে। এলকাবাসী সূত্রে জানা গেছে, গতকাল মঙ্গলবার বেলা ১০টার দিকে স্থানীয় স্কুল থেকে ছেলে তৌফিককে নিয়ে তপন মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে জয়রামপুর কুঠিবাড়ী নামক স্থানে পৌঁছিলে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে মোটরসাইকেলের ধাক্কা লেগে দুজন গুরুতর আহত হন। আহত অবস্থায় দুজনকেই সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসাধীন অবস্থায় তপন মারা যান।

এদিকে, গতকাল মঙ্গলবার দুপুর ১টার দিকে দামুড়হুদা উপজেলার দর্শনা হঠাৎপাড়া নামক স্থানে ট্রাক ও পাওয়ার ট্রলির মুখোমুখি সংঘর্ষে পাওয়ার ট্রলি চালক রুহুল আমিন (২৫) ঘটনাস্থলেই নিহত হয়েছেন। নিহত রুহল আমিন সদর উপজেলার উজ্জ্বলপুর গ্রামের আনোয়ারুল ইসলামের ছেলে। পাওয়ার ট্রলিতে বিছালী নিয়ে চুয়াডাঙ্গা অভিমুখে যাচ্ছিল। এসময় বিপরীত দিক থেকে আসা ট্রাকের সাথে সংঘর্ষ ঘটলে এ দুর্ঘটনা ঘটে।

দামুড়হুদা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকরাম হোসেন পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহতের কথা স্বীকার করেছেন।

বড়াইগ্রামে নিহত ১

নাটোর প্রতিনিধি

নাটোরের বড়াইগ্রামে গতকাল মঙ্গলবার দুপুর ২টার দিকে উপজেলার বনপাড়া-হাটিকুমরুল মহাসড়কের মহিষভাঙা এলাকায় একটি কাভার্ড ভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা খায়। এসময় স্থানীয়রা ড্রাইভার মানিক হোসেনকে (৩৬) গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে নাটোর সদর হাসপাতালে নিলে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। নিহত মানিক জামালপুর সরিষাবাড়ি উপজেলার বাউসি মধ্যপাড়ার হাসান আলীর ছেলে। বনপাড়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জিএম শামসুন নূর দুর্ঘটনায় মৃত্যুর সংবাদের সত্যতা স্বীকার করেছেন।

চট্টগ্রামে গাড়ির ধাক্কায় নিরাপত্তাকর্মী নিহত

এফএনএস

চট্টগ্রামে একটি পোশাক কারখানার গাড়ির ধাক্কায় এক সেখানেরই এক নিরাপত্তাকর্মীর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার ভোরে চট্টগ্রামের সিইপিজেডের ১ নম্বর রোডের ২ নম্বর সেক্টরে ডেলমাস ফ্যাক্টরিতে এ ঘটনা ঘটেছে বলে চট্টগ্রাম মেডিকেল কলেজ পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানিয়েছেন। নিহত তাজিবর মোল্লার (৫৫) বাড়ি বাগেরহাটের মোল্লার হাটে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে এএসআই আলাউদ্দিন বলেন, ভোরে নাস্তা খেয়ে প্রতিষ্ঠানের গেইট দিয়ে প্রবেশ করছিল তাজিবর। এ সময় কারখানার শ্রমিকদের বহনকারী বাস বের হওয়ার সময় তাকে ধাক্কা দেয়। আহত অবস্থায় তাজিবরকে হাসপাতালে নিয়ে আসা হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

আড়াইহাজারে অটো চাপায় ৪ শিক্ষার্থী আহত

আড়াইহাজার (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের আড়াইহাজারে অটো চাপায় ৪ পরীক্ষার্থী গুরুতর আহত হয়েছে। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণপাড়া এলাকায় এ দুর্ঘটনায় ঘটে। পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার সকালে আড়াইহাজার গোপালদী সড়কের দক্ষিণপাড়া এলাকায় ব্যটারী চালিত অটোর চাপায় ৪ জন শিক্ষার্থী গুরুতর আহত হয়। এদের মধ্যে সংকটাপন্ন অবস্থার কারণে দক্ষিণপাড়া গ্রামের স্কুলছাত্রী তিশাকে (১৫) ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল এবং রিনা (১৪) ও কলেজ ছাত্র আশিক (১৮) ও আখিকে (১৪)কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েভর্তি করা হয়েছে। আড়াইহাজার থানার ওসি এম এ হক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ১৯
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৩
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৮
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৮৮৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.