নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১৬ মে ২০১৮, ২ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৯ শাবান ১৪৩৯
কুলিয়ারচরে যুবদল নেতাকে গুলি করে হত্যার হুমকি দিলেন পুলিশের উপপরিদর্শক
ভৈরব প্রতিনিধি
কিশোরগঞ্জের কুলিয়ারচরের ছয়সূতী ইউনিয়ন যুবদলের সাধারণ সম্পাদক মো: জুয়েল রানাকে (৩৪) গুলি করে হত্যা করার হুমকির অভিযোগ উঠেছে কুলিয়ারচর থানার উপ-পরিদর্শক এহসানের বিরুদ্ধে। জুয়েল রানা উপজেলার নাসিরাকান্দি গ্রামের ওয়াস মিয়ার ছেলে। গত সোমবার রাত সাড়ে ৮টার দিকে উপজেলার বড় ছয়সূতী গ্রামে আরব আলী চকবাজারে জনতার সামনে প্রকাশ্যে ওই যুবদল নেতাকে পুলিশ এ হত্যার হুমকি দেয় বলে অভিযোগ ভুক্তভোগী জুয়েল রানার। ভুক্তভোগী জানান, তিনি এখন পরিবার পরিজন নিয়ে আতঙ্কের মধ্যে রয়েছেন। গতকাল মঙ্গলবার আরব আলী চকবাজারে সরেজমিনে গিয়ে ভুক্তভোগী ও ঘটনার প্রত্যক্ষদর্শীদের সাথে কথা বলে জানা যায়, গত সোমাবার রাত সাড়ে ৮টার দিকে একটি নোহা মাইক্রো নিয়ে সিভিলে উপ-পরিদর্শক এহসানের নেতৃত্বে একদল পুলিশ রিকশায় বসে থাকা জুয়েল রানাকে মাইক্রো বাসের কাছে ডেকে আনে। জুয়েল রানা তাকে ডাকার কারণ জানতে চাইলে দারোগা এহসান ক্ষিপ্ত হয়ে তাকে গুলি করে মেরে ফেলার হুমকি দেন। এসময় জুয়েল তার অপরাধ কি জানতে চাইলে তাকে দেশ ত্যাগেরও হুমকি দেয়া হয় বলে ভুক্তভোগি ও প্রত্যক্ষদর্শীরা এ সংবাদদাতাকে ভিডিও বক্তব্যে জানান।

প্রত্যক্ষদর্শী চকবাজারের মাছ ব্যবসায়ী মিছির মিয়া, হোটেল ব্যবসসায়ী বাচ্চু মিয়া, এলাকাবাসী রতন মিয়া, নজরুল ইসলাম, ছাত্তার মিয়াসহ আরো অনেকেই জানান, সোমবার রাতে সাদা পোশাকে পুলিশের একটি টিম জুয়েলকে মাইক্রোর কাছে ডেকে নিয়ে গুলি করে মেরে ফেলার হুমকি দেয়। তখন জুয়েল রানা পুলিশকে তার অপরাধের কথা জানতে চাইলে দারোগা আরো উত্তেজিত হয়ে জুয়েলকে তখন দেশ ত্যাগ করার কথা বলেন। যদি না করে তাহলে তাকে গুলি করে মেরে ফেলবে বলে হুমকি দিয়ে পুলিশ চলে যায়। এঘটনায় বাজারের ব্যবসায়ীদের মধ্যেও আতঙ্ক বিরাজ করছে। কুলিয়ারচর থানার উপ-পরিদর্শক এহসানের সাথে মুঠোফোনে কথা হলে জুয়েলকে হত্যার হুমকি দিয়েছেন_ এমন অভিযোগ তিনি অস্বীকার করেণ। তবে গত সোমবার রাতে জুয়েলকে তিনিসহ এসআই শফিক আরব আলী চকবাজারে গিয়ে বাজারের অনেক মানুষের সামনে ডেকে এনেছেন বলে দারোগা এহসান স্বীকার করে তার বিরুদ্ধে মৌখিক অভিযোগ থাকায় তাকে শুধু সর্তক করা হয়েছে বলে দাবি করেন। এলাকার বাজে ছেলেদের নিয়ে জুয়া খেলার আড্ডায় তাকে আগে একবার ধরতে গিয়েছিলাম, তাই সে আমার বিরুদ্ধে ক্ষুব্ধ হয়ে মিথ্যা অভিযোগ তুলছেন। মুঠোফোনে এ বিষয়ে কুলিয়ারচর থানার ওসি মো: নান্নু মোল্লার নিকট এ বিষয়ে জানাতে চাইলে তিনি বলেন, কাউকে হত্যার হুমকি দেয়াতো পুলিশের কাজ না। আমার কাছে কোনো অভিযোগ করেনি সে। জুয়েল রানা বিএনপি করেন বলে তাই হয়ত রাজনৈতিক ফায়দা নেয়ার জন্য পুলিশের বিরুদ্ধে এমন অভিযোগ তোলা হচ্ছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ১৮
ফজর৪:৪১
যোহর১১:৪৪
আসর৩:৫২
মাগরিব৫:৩৪
এশা৬:৪৫
সূর্যোদয় - ৫:৫৭সূর্যাস্ত - ০৫:২৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৮৫৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.