নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৬ মে ২০১৯, ২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১০ রমজান ১৪৪০
জীবনের নিরাপত্তা চেয়ে থানায় জিডি
মুরাদনগরে অপহরণ ও ধর্ষণ মামলার আসামি বাদী-সাক্ষীদের খুন করার হুমকি
কুমিল্লা উত্তর প্রতিনিধি
কুমিল্লার মুরাদনগর উপজেলার দক্ষিণ রামচন্দ্রপুর ইউনিয়নের বাহেরচর (পাঁচকিত্তা) গ্রামের স্কুলছাত্রী অপহরণ ও ধর্ষণ মামলার আসামিরা জামিনে এসে মামলা তুলে নিতে বাদী ও সাক্ষীদের খুন করার হুমকি দিয়ে বেড়াচ্ছে। আসামিদের ভয়ে জীবনের নিরাপত্তা চেয়ে মামলার বাদী সেপু বেগম মুরাদনগর থানায় একটি সাধারণ ডায়রি করেছেন। আসামিদের হুমকি-ধমকিতে বাদী ও স্বাক্ষীরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছে বলে জানা গেছে।

মামলার অভিযোগ সূত্রে জানা যায়, বাহেরচর (পাঁচকিত্তা) গ্রামের প্রবাসী মজিবুর রহমানের মেয়ে পাঁচকিত্তা উচ্চ বিদ্যালয় থেকে চলতি বছর এসএসসি পরীক্ষার্থী ছিল। স্কুলে যাওয়া আসার পথে জয়নগর (পাঁচকিত্তা) গ্রামের কনু মিয়ার ছেলে বখাটে মহিউদ্দিন প্রেমের প্রস্তাব দিয়ে প্রায়ই উত্ত্যক্ত করতো। এতে রাজি না হওয়ায় তাকে অপহরণ করে ক্ষতি করবে বলে হুমকি দিত। বিষয়টি তার আত্মীয়-স্বজনদের অবহিত করলে মহিউদ্দিনের মামা বাহেরচর (পাঁচকিত্তা) গ্রামের রুহুল আমিন অপমানিত বোধ করে। তারা কোন প্রকার প্রদক্ষেপ না নিয়ে স্কুলছাত্রীর উপর আরো ক্ষীপ্ত হয়ে ওঠে। গত শনিবার সকাল আনুমানিক সাড়ে ৭টায় ঐ ছাত্রী প্রাইভেট পড়তে রওয়ানা হয়। রাস্তায় পৌছাঁমাত্র ওৎপেতে থাকা কনু মিয়ার ছেলে বখাটে মহিউদ্দিন ও তার সাঙ্গ-পাঙ্গরা তাকে অপহরণ করে। ঐদিনই জয়নগর (পাঁচকিত্তা) গ্রামের মনু মিয়ার ছেলে আরমানের ঢাকার বাসায় নিয়ে তাকে ধর্ষণ করে। ঘটনার চারদিন পর মহিউদ্দিনের অমানুষিক অত্যাচার হইতে রক্ষা পেতে সকলের অগোচরে ঐ স্কুলছাত্রী পালিয়ে বাড়িতে চলে আসে। বিগত ৩ নবেম্বর শনিবার বিকেলে প্রাইভেট পড়ে বাড়ি আসার পথে মহিউদ্দিন ও আরমান পুনরায় ঐ স্কুলছাত্রীকে অপহরণের চেষ্টা চালায়। তখন সে ডাক চিৎকার করলে অপহরণ কারীরা তাকে মারপিট করে রাস্তায় ফেলে যায়।

উক্ত বিষয়ে স্কুলছাত্রীর মা সেপু বেগম বাদী হয়ে বখাটে মহিউদ্দিন, তার ভাই সালাউদ্দিন, তার মামা রুহুল আমিন, চাচাতো ভাই আরমান ও ফুফাতো ভাই হারপাকনা গ্রামের তাহেরের বিরুদ্ধে বিগত ২০ নবেম্বর কুমিল্লার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-০৩ এ মামলা কঐে। বিচারক বিষয়টি তদন্ত করে প্রতিবেদন দেয়ার জন্য পিবিআই কুমিল্লাকে নির্দেশ দেয়। সে মতে পিবিআই'র এসআই মিজানুর রহমান চৌধুরী সরেজমিন তদন্ত করে গত ৫ মার্চ বিচারক বরাবরে ঘটনা সত্যতার প্রতিবেদন দাখিল করে। প্রতিবেদন পাওয়ার পর অভিযুক্ত আসামিদের বিরুদ্ধে আদালত গ্রেফতারী পরোয়ারা জারি করে।

গত সোমবার আসামি সালাউদ্দিন, তার মামা রুহুল আমিন, তার চাচাতো ভাই আরমান আদালতে হাজির হয়ে জামিনে এসেই বাদী ও সাক্ষীদের প্রাণনাশসহ খুন করার হুমকি-ধমকি দিচ্ছে। এছাড়াও বাদী ও স্বাক্ষীদের মিথ্যা মামলা দিয়ে হয়রানি করবে বলে আসামিরা বলাবলি করছে। নিরুপায় হয়ে মামলার বাদী সেপু বেগম গত সোমবার ৬ মে ৮ জনের বিরুদ্ধে মুরাদনগর থানায় একটি সাধারণ ডায়েরি করে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ১৫
ফজর৪:৪০
যোহর১১:৪৫
আসর৩:৫৫
মাগরিব৫:৩৬
এশা৬:৪৮
সূর্যোদয় - ৫:৫৬সূর্যাস্ত - ০৫:৩১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪১১৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.