নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৬ মে ২০১৯, ২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১০ রমজান ১৪৪০
বরিশালে কিশোরীকে রাস্তা থেকে তুলে নিয়ে গণধর্ষণ, গ্রেফতার ৪
জনতা ডেস্ক
অস্ত্রের মুখে জিম্মি করে এক কিশোরীকে (১৫) রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে গণধর্ষণ করা হয়েছে। এ ঘটনায় গত মঙ্গলবার সকাল থেকে রাত পর্যন্ত বিভিন্নস্থানে অভিযান চালিয়ে চারজনকে গ্রেফতার করেছে পুলিশ। ঘটনাটি জেলার মুলাদী উপজেলার জালালপুর গ্রামের। পুলিশ জানায় গ্রেফতারকৃতরা হলো-ঘোষেরচর এলাকার আদারি খানের পুত্র নজরুল ইসলাম (৩১), জালালপুর গ্রামের দেলোয়ার খানের পুত্র ফয়সাল খান (১৯), হযরত আলী সরদারের পুত্র রনি সরদার (২৪) এবং পশ্চিম তেরচর গ্রামের বজলু সিকদারের পুত্র রাব্বী সিকদার (২০)।

গণধর্ষণের শিকার কিশোরীর স্বজনরা জানান, উপজেলার সদর ইউনিয়নের দড়িচর লক্ষীপুর গ্রামের বাসিন্দা ওই কিশোরী সোমবার পাইতিখোলা এলাকায় মামা বাড়িতে বেড়াতে যায়। পূর্ব পরিচয়ের সূত্রধরে উপজেলার নাজিরপুর ইউনিয়নের ঘোষেরচর গ্রামের আদারি খানের পুত্র ইজিবাইক চালক নজরুল ইসলাম খান কথা আছে বলে ওই কিশোরীকে ইজিবাইকে ওঠায়। পরে সহযোগিদের নিয়ে অস্ত্রের মুখে জিম্মি করে কিশোরীকে জালালপুর গ্রামের আবদুর রহিমের কলাবাগানে নিয়ে ফয়সাল খান, রাব্বী সিকদার ও রনি সরদার ওই কিশোলীকে পালাক্রমে ধর্ষণ করে। রাত সাড়ে ১০টার দিকে স্থানীয়রা ওই কিশোরীর চিৎকার শুনে তিন ধর্ষককে আটক করে। একইসাথে কিশোরীকে উদ্ধার করে স্থানীয় দফাদার আবু হানিফ ও গ্রাম পুলিশ আমিনুল ইসলামের হাতে তুলে দেয়। দফাদার ও গ্রামপুলিশ ধর্ষকদের কাছ থেকে মুচলেকা রেখে তাদের ছেড়ে দিয়ে কিশোরীকে তাদের জিম্মায় রেখে থানায় খবর দেয়। মুলাদী থানার ওসি জিয়াউল আহসান বলেন, গত মঙ্গলবার সকালে খবর পেয়ে থানা পুলিশ জালালপুর গ্রামে পৌঁছে গণধর্ষণের শিকার কিশোরীকে উদ্ধার করে। এরপর সকাল থেকে রাত পর্যন্ত পুলিশ উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে গণধর্ষণের সাথে জড়িত চার যুবককে গ্রেফতার করেছে। খবর পেয়ে বরিশাল জেলার অতিরিক্ত পুলিশ সুপার নাইমুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করে ধর্ষকদের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহণের নির্দেশ দিয়েছেন। গতকাল বুধবার সকালে ধর্ষিতা কিশোরীকে ডাক্তারী পরীক্ষার জন্য শেবাচিমে প্রেরণ করা হয়েছে। অপরদিকে এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ১৬
ফজর৩:৫৫
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:২০সূর্যাস্ত - ০৬:৪৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩১৩১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.