নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৬ মে ২০১৯, ২ জ্যৈষ্ঠ ১৪২৬, ১০ রমজান ১৪৪০
উত্তরখানের ট্রিপল মার্ডার
২ জনকে হত্যার পর একজনের আত্মহত্যা
আবু জাফর
উত্তরখানের ময়নারটেক থেকে মা ও ছেলে মেয়ের যে মরদেহ উদ্ধার করা হয়েছে, তাদের মধ্যে যেকোনো একজন অপর দুইজনকে হত্যার পর নিজে আত্মহত্যা করেছেন। ঘটনাস্থল পরিদর্শনের পর এমন আশঙ্কাই প্রকাশ করেছেন ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগের প্রধান ডা. সোহেল মাহমুদ।

গতকাল বুধবার দুপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে সোহেল মাহমুদ বলেন, ময়নাতদন্তের পর যে আলামত পাওয়া গেছে, সেগুলো কনফ্রার্ম করার জন্য ফরেনসিক মেডিসিন বিভাগের চিকিৎসক বোর্ড সিন অব ক্রাইম ভিজিট করেছে। সেখানে ভিজিট করে অনেক তথ্য তারা পেয়েছেন। তিনি বলেন, তারা গিয়ে প্রথমে ঘরের দরজা পরীক্ষা করেন। বাসার ভেতর দিক থেকে লক ছিল। ঘটনাস্থল ঘুরে আমরা শাবল দিয়ে দরজা ভাঙ্গার আলামত পেয়েছি। এরপর বাসায় ঢুকতেই মেঝেতে প্রচুর রক্তের দাগ দেখতে পাই। যার ওপর কিছু মাছি পড়ে মরে ছিল। সোহেল মাহমুদ বলেন, আমরা যখন ডায়নিং টেবিলের ওখানে যাই, টেবিলের ওপর একটি কীটনাশক বিষের খালি কৌটা পাই। ঘুমের ১০টি ট্যাবলেটের পাতা ছিল। তবে প্যাকেটে ২টি ট্যাবলেট পাওয়া যায়। ফ্রোরে বমি ছিল। সেগুলো সিআইডি পরীক্ষা-নিরীক্ষা করছে। ফরেনসিক প্রধান বলেন, সবকিছু মিলিয়ে আমাদের মাথায় অনেক প্রশ্নের সূত্রপাত হয়েছে। সেখান থেকে ১টি বটি ও ২টি ধারালো ছুরি পুলিশ জব্ধ করেছে।

ছুড়িতে আগুনের ছাপ ও রক্তের ডিএনএ স্যাম্পলিংয়ের জন্য পাঠানো হয়েছে। ঐ রিপোর্ট পাওয়ার পর বোঝা যাবে তাদের মৃত্যু সুইসাইডাল নাকি হোমসাইডাল।

যেকোনো একজন অন্য দুই জনকে হত্যার পর নিজে আত্মহত্যা করেছেন এমন আশঙ্কার কথা জানিয়ে তিনি বলেন, আপাতদৃষ্টিতে সুইসাইডাল কেস মনে হচ্ছে। যদিও ছেলের গলায় কাটা চিহ্নটা আত্মহত্যার সঙ্গে সামঞ্জস্যপূর্ণ নয়। তবে দরজা বন্ধ ভেতর থেকে। বাসার ভেতরে বিষের বোতল ও ঘুমের ট্যাবলেট পাওয়া সব মিলিয়ে আত্মহত্যাই মনে হচ্ছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৭
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৪সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৪৮০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.