নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শনিবার ২৩ মে ২০২০, ৯ জ্যৈষ্ঠ ১৪২৭, ২৯ রমজান ১৪৪১
ট্রাক উল্টে নিহত ১৩ জনের পরিচয় মিলেছে
গাইবান্ধা প্রতিনিধি
ঢাকা-রংপুর মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার জুনদহ এলাকায় রডবোঝাই ট্রাক উল্টে ১৩ জন নিহত হন। গত বৃহস্পতিবার সকালে এ দুর্ঘটনা ঘটলেও দুপুরে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা দুর্ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করেন। তাৎক্ষণিভাবে নিহতদের নাম পরিচয় না পাওয়া গেলেও একে একে মিলতে থাকে তাদের পরিচয়।

গণপরিবহন বন্ধ থাকায় তারা ওই ট্রাকে করে বাড়ি যাচ্ছিলেন। নিহতরা হলেন, রংপুর জেলার পীরগঞ্জ উপজেলার টেংরা কান্দর গ্রামের আবদুস সামাদের ছেলে শামসুল আলম (৬০), একই গ্রামের সুমন মিয়ার ছেলে সোয়াইব (৭)। তারা সম্পর্কে দাদা-নাতি। ভাষার পাড়া গ্রামের ইমদাদ হকের ছেলে আবদুল হান্নান (১৮), বড় আলমপুর গ্রামের আবদুল রাজ্জাকের ছেলে ইমরান (২২), শানেরহাট গ্রামের মকবুল হোসেনের ছেলে ইসরাত ওরফে রেলা (৩৫), তার ছেলে আকাশ (১৫), ওই গ্রামের ফুল মিয়ার ছেলে ইছাহাক খান (১৪), ইচা খানের ছেলে আল আমিন (১৭), কাউনিয়া উপজেলার আবদুল মতিনের ছেলে শরিফুল ইসলাম (২৫), ভাষারপাড়া গ্রামের এমদাদুল হকের ছেলে হান্নান (১৮), একই গ্রামের আনারুল ইসলামের ছেলে মনিরুল ইসলাম (২০), কুরিগ্রাম জেলার উলিপুর থানার কপুরা গ্রামের মহিউদ্দিনের ছেলে মিজানুর রহমান (২৭) ও গাইবান্ধার পলাশবাড়ী উপজেলার ছোট ভগবানপুর গ্রামের খলিলুর রহমানের ছেলে মহসিন আলী ওরফে মোতালেব (২৩)। গাইবান্ধার পুলিশ সুপার তৌহিদুল ইসলাম বলেন, ধারণক্ষমতার অতিরিক্ত ওজনের রড নিয়ে ট্রাকটি ঢাকা থেকে রংপুরের উদ্দেশে যাচ্ছিল। ট্রাকের চালক গোপনে ঢাকা থেকে ১৩ জন যাত্রী পরিবহন করছিলেন। রডের ওপর ত্রিপলের নিচে ১৩ জন যাত্রী ছিলেন। চালক নিয়ন্ত্রণ হারালে ট্রাকটি রাস্তার পাশে জমিতে উল্টে যায়। স্থানীয়দের দেয়া তথ্যের ভিত্তিতে ঘটনাস্থল থেকে ১৩ জনের লাশ উদ্ধার করা হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমে - ২৭
ফজর৩:৪৬
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪২
এশা৮:০৫
সূর্যোদয় - ৫:১২সূর্যাস্ত - ০৬:৩৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৪৯২৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.