নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১২ জুন ২০১৯, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ৮ শাওয়াল ১৪৪০
কাহারোলে অটোবাইকের কাছে জিম্মি হয়ে পড়েছে সাধারণ মানুষ
কাহারোল (দিনাজপুর) প্রতিনিধি
দিনাজপুরের কাহারোল উপজেলায় অটোবাইকের কাছে উপজেলা প্রশাসন ও সাধারণ মানুষ আত্মসমর্পণ করেছে। সাধারণ মানুষ ও স্কুলগামী কোমলমতি শিশুরা মৃত্যুর ঝুঁকি নিয়ে উপজেলা সদর কাহারোল বাজারের রাস্তায় চলাচল করছে। চোখে পড়ছে না কারই।

প্রকাশ, পরিচ্ছন্ন কাহারোল উপজেলা সদর, কাহারোল বাজার এখন সম্পূর্ণ অটোবাইকের দখলে। উপজেলা সদরের প্রতিটি স্থানে যানজট নিত্য নৈমিত্তিক ঘটনা। দূর্ঘটনা ঘটছে অসংখ্য। কারো কোন নির্দেশ মানছে না অটোবাইক চালকেরা। কাহারোল উপজেলায় প্রায়ই এক থেকে দেড় হাজার অটোবাইক চলাচল করছে। কিন্তু কোন নিয়ন্ত্রণ নাই। অতিরিক্ত অটোবাইক চলাচলের কারণে যানজট লেগেই থাকে সবসময়। উপজেলার ব্যস্ততম সড়কগুলির পাশে অসংখ্য স্কুল। এসব স্কুলের কোমলমতি শিশুরা জিম্মি হয়ে পড়ে অটোবাইকের কাছে। অভিভাবকেরা দুঃশ্চিন্তায় থাকে শিশুদের স্কুলে পাঠিয়ে। উপজেলার সদরের বিভিন্ন স্থানে বেগতিক অটোবাইক চালকদের দুর্ঘটনার হিড়িক পড়ে যায়। প্রতিদিন প্রায় অসংখ্য ছোট-বড় দুর্ঘটনা ঘটে এতে করে অনেক শিশু, নারী-পুরুষ আহত হয়। অটোবাইক চালকদের কারণে পথচারীরা জীবনের ঝুঁকি নিয়ে চলাচল করে। দূর্ঘটনায় আহত হচ্ছে অসংখ্য মানুষ। ছুটির সময় স্কুলের কোমলমতি শিশুদের বিপদজ্জনক অবস্থায় রাস্তা পারাপার করতে হয়। শিশুদের নিরাপদে নিয়ে যেতে স্কুলের সামনে অবস্থান করে অভিভাবক। বিপদজ্জনক হয়ে উঠেছে শান্তিময় কাহারোল উপজেলা সদর। ভোর থেকে গভীর রাত পর্যন্ত কাহারোল বাজার অটোবাইকের দখলে থাকে। এদের কারণে নিরাপদে চলতে পারে না মোটর সাইকেল চালকেরা।

উপজেলার মানুষ এখন সম্পূর্ণভাবে অটোবাইকের কারণে বিপদজ্জনক অবস্থায় পড়েছে। সাধারণ মানুষের প্রশ্ন, উপজেলার মানুষগুলো কি জিম্মি হয়ে থাকবে অটোবাইকের কাছে ?

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ১৬
ফজর৪:২৯
যোহর১১:৫৪
আসর৪:১৯
মাগরিব৬:০৫
এশা৭:১৮
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৬:০০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৯৩১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.