নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১২ জুন ২০১৯, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ৮ শাওয়াল ১৪৪০
অন্যান্য স্থানে নিহত ২ আহত ৭
চাঁদপুরে সড়ক দুর্ঘটনায় ব্যাংক কর্মকর্তাসহ নিহত ২
জনতা ডেস্ক/চাঁদপুর প্রতিনিধি
চাঁদপুরে পৃথক দুর্ঘটনায় এক ব্যাংক কর্মকর্তা ও এক নারীর মৃত্যু হয়েছে। এর মধ্যে, সদর উপজেলায় পিকআপ ভ্যানের ধাক্কায় এক নারী পথচারীর মৃত্যু হয়। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার শাহমাহমুদপুর ইউনিয়নের মান্দারিয়া এলাকার চাঁদপুর-কুমিল্লা সড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত ঝর্ণা বেগম (৩৮) সদরের শ্রীপুর এলাকার শাহ আলমের স্ত্রী। চাঁদপুর সদর মডেল থানার ওসি মো. নাসিম উদ্দিন বলেন, রাস্তা দিয়ে হেঁটে যাওয়ার সময় ইটবোঝাই একটি একটি পিকআপ ঝর্ণাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে চাঁদপুর সদর হাসপাতালের মর্গে পাঠায় এবং পিকআপ ভ্যানটি আটক করে বলে জানান এ পুলিশ কর্মকর্তা।

অন্যদিকে, চাঁদপুর সদর উপজেলায় যাত্রীবাহী বাস ও সিএনজিচালিত অটোরিকশার মুখোমুখি সংঘর্ষে এমরান হোসেন নামের এক বেসরকারি ব্যাংক কর্মকর্তা নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন

শিশুসহ আরো চারজন। গতকাল মঙ্গলবার সকালে উপজেলার ঘোষেরহাট এলাকায় চাঁদপুর-কুমিল্লা আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহত এমরান ফার্স্ট সিকিউরিটি ব্যাংকের অ্যাকাউন্ট অফিসার ছিলেন। চাঁদপুর ফায়ার সার্ভিসের কর্মকর্তা ফরিদ আহমেদ জানান, গতকাল মঙ্গলবার সকালে ঢাকাগামী পদ্মা এঙ্প্রেস ও হাজীগঞ্জ উপজেলা থেকে চাঁদপুর সদরগামী সিএনজিচালিত একটি অটোরিকশা ঘোষের হাট এলাকায় পৌঁছালে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই মারা যান অটোরিকশাযাত্রী ব্যাংক কর্মকর্তা এমরান। আহত হন শিশুসহ চারজন। পরে আহতদের উদ্ধার করে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়। নিহত এমরানের মৃতদেহ ময়নাতদন্তের উদ্দেশ্যে চাঁদপুর মডেল থানায় রাখা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। দুর্ঘটনায় সংশ্লিষ্ট বাস কিংবা এর চালক বা সহযোগী কাউকে এখন পর্যন্ত আটক করা সম্ভব হয়নি। এদিকে ওই দুর্ঘটনার খবর পেয়ে আহতদের দেখতে হাসপাতাল পরিদর্শন করেন জেলা প্রশাসক মাজেদুর রহমান খান। এ সময় তিনি আহতদের চিকিৎসায় আর্থিক সহায়তা প্রদানের আশ্বাসও দেন।

যশোরে ঈগল পরিবহণের হেলপার নিহত

যশোর অফিস

যশোর-মাগুরা সড়কে গাছের সাথে ঈগল পরিবহণের একটি বাসের ধাক্কায় হেলপার নিহত হয়েছেন। আহত হয়েছে ১৩ জন? গতকাল মঙ্গলবার ভোরে যশোর সদর উপজেলার নোঙ্গরপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে? নিহত হেলপার হোসেন আলী বিশ্বাস (১৮) যশোর সদর উপজেলার বালিয়াডাঙ্গা গ্রামের হাসেম আলী বিশ্বাসের ছেলে। হাসেন আলী বিশ্বাসের চাচাতো ভাই সেলিম বিশ্বাস বলেন, হোসেন আলী বিশ্বাস ঈগল পরিবহণের একটি বাসে হেলপারের কাজ করতেন। গত সোমবার দিবাগত রাতে ঈগল পরিবহণের একটি বাস ঢাকা থেকে খুলনার দিকে যাচ্ছিলো। যশোর-মাগুরা আঞ্চলিক মহাসড়ক দিয়ে ভোর চারটার দিকে বাসটি যশোর সদর উপজেলার নোঙ্গরপুর এলাকায় পৌঁছায়। এ সময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি মহাসড়কের পাশের একটি গাছের সাথে ধাক্কা খায়। এতে হেলপার হোসেন আলী বিশ্বাসসহ বাসটির অন্তত ১৪ জন যাত্রী আহত হন।

জগন্নাথপুরে মিনিবাস খাদে পড়ে আহত ৭

জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি

সুনামগঞ্জের জগন্নাথপুরে যাত্রীবাহী মিনিবাস উল্টে খাদে পড়ে কমপক্ষে ৭ জন যাত্রী আহত হওয়ার খবর পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে জগন্নাথপুর-সিলেট সড়কের শ্বাসনহবি নামক স্থানে। জানা গেছে, গতকাল মঙ্গলবার সিলেট থেকে একটি যাত্রীবাহী মিনিবাস জগন্নাথপুর আসার পথে শ্বাসনহবি নামক স্থানে আরেকটি নোহা গাড়িকে পাশ দিতে গিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি সড়কের পাশে থাকা খাদে উল্টে পড়ে যায়। এতে বাসে থাকা কমপক্ষে ৭ জন যাত্রী আহত হন বলে প্রত্যক্ষদর্শীরা জানান। তবে বাস দুর্ঘটনার পর আহতরা দ্রুত চলে যাওয়ায় তাদের নাম ও পরিচয় জানা সম্ভব হয়নি। এ ব্যাপারে মিনিবাসের শ্রমিক নেতা কবির মিয়া অভিযোগ করে বলেন, ভাঙাচোরা সড়কের কারণে এ দুর্ঘটনা ঘটেছে। এছাড়া প্রায়ই দুর্ঘটনা ঘটে থাকে।

ভালুকায় সড়ক দূর্ঘটনায় ১ জন নিহত

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ভালুকা সরকারি ডিগ্রি কলেজের সামনে ঢাকাগামী শ্যামলী বাংলা পরিবহণের একটি বাস মোটরসাইকেল চালক মিজানুর রহমান লাভু (৪৮) কে চাপা দিলে সে নিহত হয়। এলাকাবাসী ঘাতক বাসটিকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। জানা যায়, ১০ জুন রাত ৯টার দিকে ঢাকাগামী 'শ্যামলী বাংলা' পরিবহণের একটি বাস উপজেলার ভরাডোবা ইউনিয়নের দেয়ালিয়া পাড়া গ্রামের ইদ্রিস আলীর ছেলে মোটরসাইকেল চালক মিজানুর রহমানকে চাপাদিলে গুরুতর আহত হয়। পরে তাকে ভালুকা উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ১৭
ফজর৪:৩০
যোহর১১:৫৪
আসর৪:১৮
মাগরিব৬:০৪
এশা৭:১৭
সূর্যোদয় - ৫:৪৫সূর্যাস্ত - ০৫:৫৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৯৯১.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.