নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১২ জুন ২০১৯, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ৮ শাওয়াল ১৪৪০
শেরপুরে অগ্নিকাণ্ডে বসতবাড়ি ভস্মীভূত ২৫ লাখ টাকার ক্ষয়ক্ষতি
শেরপুর থেকে জিএইচ হান্নান
শেরপুরে শহরের পূর্ব গৌরীপুর এলাকায় গতকাল মঙ্গলবার সকালে অগি্নকা-ে একটি বসতবাড়ি ভস্মীভূত হয়েছে। এতে বসতঘরসহ ঘরের সকল আসবাবপত্র এবং মালামাল ভস্মীভূত হওয়ায় প্রায় ২৫ লাখ টাকার সম্পদ ক্ষয়ক্ষতি হয়েছে দাবি ক্ষতিগ্রস্ত পরিবারের। বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে অগি্নকা-ের সূত্রপাত বলে দমকল বিভাগ প্রাথমিকভাবে ধারণা করছে। প্রত্যক্ষদর্শী,

ক্ষতিগ্রস্ত পরিবার ও দমকল বিভাগ সূত্রে জানা যায়, শহরের পূর্ব গৌরীপুর এলাকার বাসিন্দা পল্লী চিকিৎসক মো. আলমগীর হোসাইন রতন পরিবার-পরিজনসহ ঈদের ছুটিতে গ্রামের বাড়ি শ্রীবরদী উপজেলার রূপারপাড়া গ্রামে অবস্থান করছিলেন। পূর্ব গৌরীপুরের ঐ বাসার একটি ইউনিটে পাঞ্জেরী প্রকাশনীর বিক্রয় কর্মকর্তা মো. মাসুদ ভাড়াটিয়া হিসেবে থাকেন। গতকাল মঙ্গলবার সকাল আটটার দিকে ভাড়াটিয়া মাসুদ বসতবাড়িটি তালাবদ্ধ করে পেশাগত কাজে জামালপুরে শহরে চলে যাওয়ায় বাড়িতে কোনো লোক ছিল না। সকাল সাড়ে ১০টার দিকে আশপাশের লোকজন তালাবদ্ধ ঐ বসতবাড়ির ঘরের ভেতর থেকে ধোঁয়া বের হতে দেখে এগিয়ে গেলে আগুনের কুন্ডলী ছড়িয়ে পড়তে দেখে আগুন নেভানোর চেষ্টা করেন। ঘটনাটি দমকল বিভাগকে জানানো হলে দমকলকর্মীরা দ্রুত ঘটনাস্থলে হাজির হয়ে প্রায় দুই ঘণ্টা চেষ্টার পর আগুন নিয়ন্ত্রণে আনে। তবে আগুন নেভানোর আগেই ঘরের কাপড়-চোপড়সহ সমস্ত আসবাপত্র, টিভি-ফ্রিজ, মালামাল এবং জিনিসপত্র পুড়ে ছাই হয়ে যায়। আগুনের লেলিহান শিখায় বসতঘরটির টিনের চাল ধসে পড়ে এবং ঘরের দেয়ালগুলোতে ফাটল ধরে যায়।

গৃহকর্তা মো. আলমগীর হোসাইন রতন বলেন, আগুনে আমাদের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে। পড়নের কাপড় ছাড়া আর কিছুই নাই। আমি এখন কিছুই চিন্তা করতে পারছিনা। তিনি জানান, অগি্নকা-ের ফলে প্রায় ২৫ লাখ টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে। শেরপুর দমকল বিভাগের সহকারী পরিচালক আবুল বাশার বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে। অগি্নকা-ের ফলে আনুমানিক ১০/১২ লাখ টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হতে পারে বলে ধারণা করা হচ্ছে।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ২৪
ফজর৪:৫৯
যোহর১১:৪৫
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩০
সূর্যোদয় - ৬:১৮সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৮৫০৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.