নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১২ জুন ২০১৯, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৬, ৮ শাওয়াল ১৪৪০
এবার ঈদে সড়ক দুর্ঘটনায় নিহত ১৪২ আহত ৩২৪
স্টাফ রিপোর্টার
এবারও ঈদে রাজধানীসহ সারাদেশে সড়ক দুর্ঘটনায় ১৪২ জন নিহত ও ৩২৪ জন আহত হয়েছেন। গত ৩০ মে থেকে ৯ জুন পর্যন্ত ১১ দিনে রাজধানীসহ দেশের বিভিন্ন সড়ক, মহাসড়ক ও আঞ্চলিক সড়কে সংঘটিত ৯৫টি দুর্ঘটনায় এসব হতাহতের ঘটনা ঘটে। নৌ, সড়ক ও রেলপথ রক্ষা জাতীয় কমিটির ঈদ-যাতায়াত পর্যবেক্ষণ প্রতিবেদনে এসব তথ্য তুলে ধরা হয়েছে।

বেসরকারি এই সংগঠনটির এ সংক্রান্ত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, বিভিন্ন পত্রিকার অনলাইন সংস্করণ, অনলাইন নিউজপোর্টাল, সংবাদ সংস্থা ও টেলিভিশন চ্যানেলের তথ্য-উপাত্তের ওপর ভিত্তি করে এ প্রতিবেদন তৈরি করা হয়েছে।

প্রতিবেদনে বলা হয়, ঈদের আগে ৩০ মে সারাদেশে ৭টি সড়ক দুর্ঘটনায় ৯ জন নিহত হয় ও ৮ জন আহত হয়। ৩১ মে ৬টি দুর্ঘটনায় নিহত ও আহত হন যথাক্রমে ৬ জন ও ৭ জন। ১ জুন ১১টি দুর্ঘটনায় ১০ জন নিহত ও ৩১ জন আহত হন। ২ জুন ১৫টি দুর্ঘটনায় ২৭

জন নিহত ও ৩৮ জন আহত হন। ৩ জুন ৭টি দুর্ঘটনায় ১৩ জন নিহত ও ১৪ জন আহত হন।

জাতীয় কমিটির ঐ প্রতিবেদনে আরও বলা হয়, ৪ জুন ৬টি দুর্ঘটনায় ১৬ জন নিহত ও ৬২ জন আহত হন। ঈদের দিন ৫ জুন সারাদেশে ১৬টি দুর্ঘটনায় ২৬ জন নিহত ও ৭৮ জন আহত হন।

ঈদের পর দিন ৬ জুন ৮টি দুর্ঘটনায় ১১ জন নিহত ও ৩৩ জন আহত হন। ৭ জুন ৬টি দুর্ঘটনায় ১১ জনের প্রাণহানি ও আহত হন ১৮ জন। ৮ জুন ৭টি দুর্ঘটনায় ৮ জন নিহত ও ১১ জন আহত হন। ৯ জুন ৬টি দুর্ঘটনায় ৫ জন নিহত ও ২৪ জন আহত হন।

এছাড়া নিষেধাজ্ঞা ও কড়া নজরদারি সত্ত্বেও এ বছর দেশের রেল, সড়ক ও নৌ পথে ঈদযাত্রীদের কাছ থেকে প্রতিটি ক্ষেত্রেই বাড়তি ভাড়া আদায় করা হয়। প্রচুর সংখ্যক চুরি-ছিনতাইয়ের ঘটনাও ঘটে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ১৪
ফজর৪:৩৯
যোহর১১:৪৫
আসর৩:৫৫
মাগরিব৫:৩৭
এশা৬:৪৮
সূর্যোদয় - ৫:৫৫সূর্যাস্ত - ০৫:৩২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৮৬৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.