নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১৩ জুন ২০১৮, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৭ রমজান ১৪৩৯
গণমাধ্যমে নিজের মৃত্যুর খবর দেখে বিরক্তি প্রকাশ এটিএম শামসুজ্জামানের
বিনোদন রিপোর্টার
গণমাধ্যমে নিজের মৃত্যুর খবর দেখে বর্ষীয়ান অভিনয়শিল্পী এটিএম শামসুজ্জামান বিরক্তি প্রকাশ করে জানালেন, তিনি এখনও বেঁচে আছেন। গত সোমবার রাতে হঠাৎ ছড়িয়ে পড়েছে তার মৃত্যুর গুজব। গুজবটি ফেসবুকে ছড়িয়ে পড়ে দ্রুত। ফেসবুক থেকে খবরটি ঠাঁই পায় একাত্তর টিভিসহ একাধিক বেসরকারি টেলিভিশনের স্ক্রলে। তার সহশিল্পীরাও এ গুজবের ফাঁদে পা দেন। খবরটি ফেসবুক ও গণমাধ্যম ছাপিয়ে যখন মানুষের মুখে মুখে রটল তখন বাসার গলির টঙের দোকানে চা খাচ্ছিলেন এটিএম শামসুজ্জামান। পাশ থেকে কেউ একজন বললেন, আপনি নাকি মারা গেছেন? আকাশ থেকে পড়লেন তিনি। পরে জানলেন, পুরো ঘটনাটি। মুখে ঝরলো, বিরক্তি আর ক্ষোভ।

খবরটি তার পরিবারকে বিব্রতকর পরিস্থিতে ফেলেছে বলে জানান তিনি। ক্ষোভ প্রকাশ করে বলেন, আমি তো এখনও বেঁচে আছি। তাহলে আমার মৃত্যুর গুজব ছড়ানো হলো কেন?

খবরটি প্রকাশ হওয়ার পর থেকেই আত্মীয়-স্বজনরা ফোনে খোঁজখবর নিচ্ছেন তার। অনেকে ফোনে না পেয়ে বাসায়ও চলে আসছেন। অনেকটা বাধ্য হয়ে এক প্রতিবেশির ফেসবুক অ্যাকাউন্ট থেকে লাইভে এসেছিলেন তিনি।

লাইভে তিনি বলেন এসব করে তো লাভ নাই। যারা মৃত্যুর গুজব ছড়িয়েছে তারা...খায় মনে হয়। যেদিন মারা যাবো সেইদিন তো আর কেউ বাঁচিয়ে রাখতে পারবে না। অভিনয়শিল্পীর স্ত্রী রুনি জামান জানান, ভুয়া খবরটি ছড়ানোর পর থেকে নির্ঘুম রাত কেটেছে তার পরিবারের সদস্যদের।

তিনি বলেন, সারারাত আমাদের নির্ঘুম কেটেছে। আত্মীয়-স্বজনরা ফোন দিয়ে খোঁজখবর নিচ্ছেন। যারা দূরে থাকেন সবাই উনাকে নিয়ে টেনশন করেছে। কোনো কারণ ছাড়াই আমাদেরকে এরকম ভোগান্তির মধ্যে ফেলল একাত্তর টিভি। তারা আমাদেরকে ফোন দিয়ে আসল ঘটনাটা জানতেই পারতেন। ৭৮ বছর বয়সী এ অভিনয়শিল্পী বার্ধক্যজনিত কারণে অভিনয় কিছুটা কমিয়ে দিলেও এখনও অভিনয়ের সঙ্গেই যুক্ত আছেন তিনি।

চলচ্চিত্রে তার অভিষেক হয়েছিল সহকারী পরিচালক হিসেবে। এরপর বেশ ক'টি চলচ্চিত্রে চিত্রনাট্যও লিখেন। অভিনেতা হিসেবে অভিষেক হয় ১৯৬৫ সালের দিকে। শুরুতে কমেডিয়ান হিসেবে কাজ করলেও ১৯৭৬ সালে চলচ্চিত্রকার আমজাদ হোসেনের 'নয়নমনি' চলচ্চিত্রে খলনায়কের চরিত্রে অভিনয় করে প্রশংসা কুড়ান দর্শকদের কাছ থেকে। দীর্ঘ ক্যারিয়ারে পাঁচবারেরও বেশি জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন এ অভিনয়শিল্পী।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ১৬
ফজর৩:৫৫
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৫১
এশা৮:১৪
সূর্যোদয় - ৫:২০সূর্যাস্ত - ০৬:৪৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৩৬৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.