নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার ১৩ জুন ২০১৮, ৩০ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৭ রমজান ১৪৩৯
কুড়িগ্রামে পুলিশের অভিযানে মাদক ও রিভলভারসহ আটক ৪৬ জন
কুড়িগ্রাম থেকে মো. নুরুল ইসলাম
কুড়িগ্রামে পুলিশের রাতভর বস্নকরেড অভিযানে ১টি রিভালভারসহ ৪৬ জনকে গ্রেফতার করা হয়েছে। এসময় একই পরিবারের ৩জন সদস্যকে মাদকসহ আটক করা হয়। সোমবার দুপুর ১টায় পুলিশ সুপার মো. মেহেদুল করিম তার নিজ কার্যালয়ে এক প্রেস ব্রিফিংয়ে এসব কথা জানান।

তিনি বলেন, সোমবার মধ্যরাত থেকে ভোর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান পরিচালনা করে ৬৫১ পিস ইয়াবা, সাড়ে ৪ গ্রাম হেরোইন, ৭শ' গ্রাম গাজা, ৫৯ বোতল ফেনসিডিল, ১টি রিভালভার, ১টি গুলি, ১টি চাপাতি ও ১টি পাইপ উদ্ধার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে ১৩ জন মাদক, ১০ জন জুয়া, ২ জন অস্ত্র এবং অন্যান্য মামলায় ২১ জন সহ ৪৬ জনকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতদের মধ্যে একই পরিবারের ৩ জন সদস্য রয়েছে। এরা হলেন উলিপুর উপজেলার তবকপুর ইউনিয়নের দক্ষিণ উমানন্দ (জামির বাড়ি) এলাকার নজরুল ইসলামের পুত্র কুখ্যাত মাদক সম্রাট নয়ন মিয়া (৩১) ও তার মা নুরনাহার বেগম ও তার বোন নাসরিন বেগম। পরে নুরনাহার বেগমের তথ্য মতে জনৈক আবুল মাস্টারের বাড়ীর দক্ষিণ পাশে কবরস্থানের মাটিতে পুতে রাখা ১টি রিভালভার ও চাকু উদ্ধার করে। গ্রেফতারকৃত ৪৬ জনের মধ্যে ৪ জন মহিলা রয়েছে। এ ব্যাপারে পুলিশ সুপার মেহেদুল করিম সাংবাদিকদের জানান, মাদকের বিরুদ্ধে চলমান জিরো টলারেন্স ব্যবস্থা মাদকের মূল সমূলে উৎপাটন না হওয়া পর্যন্ত পুলিশের অভিযান অব্যাহত থাকবে। ইতিমধ্যেই ১৮ মে থেকে ১১ জুন পর্যন্ত মাদকে মামলা হয়েছে ১৬৪টি, আসামি ১৮৪ জন। উদ্ধার হয়েছে গাজা ৪১ কেজি ৪৫৫ গ্রাম, ইয়াবা ১ হাজার ৩১৭ পিচ, ফেন্সিডিল ১৯৫ বোতল, বিদেশী মদ ৩৪ বোতল, হেরোইন ২২ দশমিক ১৬ গ্রাম।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৯
ফজর৫:১৫
যোহর১১:৫৬
আসর৩:৪০
মাগরিব৫:১৯
এশা৬:৩৬
সূর্যোদয় - ৬:৩৫সূর্যাস্ত - ০৫:১৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫০২৫.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.