নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৮ রমজান ১৪৩৯
গাবতলীতে দিনমজুরকে পিটিয়ে জখম মহিলাসহ আহত ২
গাবতলী (বগুড়া) প্রতিনিধি
বগুড়ার গাবতলী নেপালতলীতে জমিজমা বিরোধ জের ধরে প্রতিপক্ষের মারপিটে মহিলাসহ দিনমজুর হাসান আলীকে পিটিয়ে জখম করা হয়েছে। ঘটনাটি ঘটেছে গত রোববার দুপুর ২টায় নেপালতলী মধ্যেপাড়া গ্রামে।

জানা যায়, নেপালতলী মধ্যপাড়া গ্রামের হাসান আলী সঙ্গে একই গ্রামের শাহজাহান ও আলমের জমিজমা নিয়ে দীর্ঘদিন যাবত বিরোধ চলে আসছিল।

এর জের ধরে গত রোববার দুপুর ২টা সময় প্রতিপক্ষ রজিব, রকি, রাজু, রবিউল, লুৎফর, রফিকুল, সামছুন নাহার, রেনু, রহেনাসহ অজ্ঞাত ৫/৭ জন দেশীয় অস্ত্রশস্ত্রে সজ্জিত হয়ে দিনমজুর হাসান আলীর বসতবাড়িতে ঢুকে জোরপূর্বক ডাবগাছ থেকে ডাব পাড়ছিল। দিনমজুর হাসান বাধা দিলে প্রতিপক্ষরা লাটিসোঁটো ও ধারালো ছোরা দিয়ে আঘাত ও এলোপাতাড়িভাবে মারপিট করে হাসান ও তার স্ত্রী আছিয়াকে গুরুত্বরভাবে জখম করে। এ সময় আহত হাসানের চিৎকারে গ্রামবাসী ছুটে আসলে প্রতিপক্ষ রকি ও রজিবের লোকজন হাসানের পরিবার সদস্যদের জীবননাশের হুমকি দিয়ে পালিয়ে যায়।

আহত হাসান ও তার স্ত্রী আছিয়াকে বগুড়ার একটি হাসপাতালে ভর্তি হয়ে চিকিৎসাধীন হয়েছে।

এ ঘটনায় মামলা দায়ের প্রস্তুতি চলছে। এ প্রসঙ্গে এডভোকেট শহিদুল ইসলাম জানান, জমিজমা বিরোধ নিয়ে গাবতলী সহকারী জজ আদালতে বণ্টন মামলা ১৬৭/২০১৫ ইং এবং বগুড়া জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা নং ২৭৯ সি ২০১৭ইং (গাবতলী) এ ২টি মামলা আদালতে এখনো বিচারাধীন রয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ১৯
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩২
এশা৭:৪৮
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৪৯০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.