নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১৪ জুন ২০১৮, ৩১ জ্যৈষ্ঠ ১৪২৫, ২৮ রমজান ১৪৩৯
খেলতে গেলে এমন ইনজুরি হবেই : মুস্তাফিজ
স্পোর্টস ডেস্ক
ঈদের আগে দিন তিনেকের অনুশীলন শেষে ছুটিতে ক্রিকেটাররা। কিন্তু মুস্তাফিজুর রহমানের রুটিন ভিন্ন। চলছে চোট কাটিয়ে তার মাঠে ফেরার লড়াই। গতকাল বুধবারও মিরপুর একাডেমি মাঠে চলল কসরত। তার ফাঁকে সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে আক্ষেপ করলেন নিজের চোট নিয়ে। দুষলেন ভাগ্যকে। আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলার পর আফগানিস্তান সিরিজের আগে বাংলাদেশ দলের সঙ্গে একদিন অনুশীলন করতে পেরেছিলেন মুস্তাফিজ। সেদিনই জানান পায়ের অগ্রভাগে ব্যথার কথা। দুই দিন বিশ্রাম দেওয়া হয় তাকে। দল ভারতে যাওয়ার আগের দিন ব্যথা তীব্র হলে এমআরআই করানো হয়। তাতে ধরা পরে 'হেয়ারলাইন ফ্র্যাকচার।' আফগানিস্তান সিরিজ তাই আর খেলা হয়নি। তার সেই চোট নিয়ে বিতর্ক হয়েছে অনেকে। চোট এতটা গুরুতর, সেটা মুস্তাফিজ জানাননি বলে ক্ষোভ প্রকাশ করেছে বিসিবি। মুস্তাফিজের বারংবার চোট নিয়ে হতাশার কথা জানিয়েছেন বোলিং কোচ কোর্টনি ওয়ালশও।

মুস্তাফিজ অবশ্য দায় পুরোপুরি দিলেন নিজের ভাগ্যকে। খেলতে গেলে এমন ইনজুরি হবেই। এখন আমার কপালে এমন ছিল, কী আর করার আছে! আফসোস তো হয়ই। কিন্তু সব ক্রিকেটারের জন্যই এটি সত্য। আমি চেষ্টা করি সবসময় ফিট থাকার। তার পরও ইনজুরি হলে তো কিছু করার নেই।

মুস্তাফিজ জানালেন, চোট অনেকটাই ঠিক হয়ে এসেছে। ঈদের ছুটিতে বাড়ি গিয়েও চালিয়ে যেতে হবে কাজ। এখন অনেক ভালো অবস্থা। প্রায় তিন সপ্তাহ হয়ে গেছে। এখন পুনর্বাসন প্রক্রিয়ায় আছি। প্রতিদিনের রুটিন মেনে চলার চেষ্টা করছি। ঈদের জন্যও কয়েকদিনের প্রোগ্রাম দেওয়া হয়েছে আমাকে। যে পরিকল্পনা দেওয়া হয়েছে, সেটি মেনে চলার চেষ্টা করছি। ঈদের পর আবার পরীক্ষা করে দেখবে। অবস্থার উন্নতি হলেও সহসাই ফেরার সম্ভাবনা ক্ষীণ। ওয়েস্ট ইন্ডিজ সফরে টেস্ট দলে তার না থাকাটা একরকম নিশ্চিতই। মুস্তাফিজের ঈদ আনন্দ তাই ভালো-মন্দ মিশিয়ে। বাড়িতে যাচ্ছি অনেক দিন পর। ঈদে বাড়ি গেলে ভালো লাগে। বাবা-মা ও পরিবারের সবাই থাকবে। টেস্ট দলে থাকতে পারলেও ভালো লাগত। এখন যেমন শুধু পরিবার নিয়ে থাকতে হবে, দলের সঙ্গে থাকলে দুই দিক থেকেই ভালো লাগত।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২০
ফজর৪:৪২
যোহর১১:৪৪
আসর৩:৫১
মাগরিব৫:৩২
এশা৬:৪৪
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৭৫৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.