নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১৮ জুন ২০১৭, ৪ আষাঢ় ১৪২৪, ২২ রমজান ১৪৩৮
রূপগঞ্জে গৃহবধূ খুন হিলিতে ১ লাশ উদ্ধার
জনতা ডেস্ক
রূপগঞ্জে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা এবং দিনাজপুরের হিলি সীমান্তে ১ যুবকের লাশ উদ্ধার হয়েছে। জনতা প্রতিনিধিদের পাঠানো খবর-

রূপগঞ্জে গৃহবধূকে শ্বাসরোধে হত্যা

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জের রূপগঞ্জে দাবিকৃত যৌতুকের টাকা না পেয়ে স্বামীসহ শ্বশুরবাড়ির লোকজন সুমি আক্তার (১৬) নামে এক গৃহবধূকে শ্বাসরোধে হত্যা করেছে বলে অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনা স্বামী জুয়েল মিয়াকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার রাত ১০টার দিকে উপজেলার কায়েতপাড়া ইউনিয়নের ইছাখালী এলাকায় ঘটে এ ঘটনা। নববধূ সুমি আক্তার উপজেলার নগড়পাড়া এলাকার সিরাজ ভুইয়ার মেয়ে। সুমি আক্তারের পিতা সিরাজ ভুইয়া জানান, তিনি একজন মাটি কাটার শ্রমিক। অতি কষ্টে স্থানীয় একটি মাদ্রাসায় মেয়ে সুমি আক্তারকে লেখা-পড়া করিয়েছেন। গত ১১ মাস আগে পার্শ্ববতী ইছাখালী এলাকার মারফত আলীর ছেলে জুয়েল মিয়া জোরপূর্বক অপহরণ করে নিয়ে সুমি আক্তারকে বিয়ে করে। এছাড়া জুয়েল একজন মাদকাসক্ত। বিয়ের পর থেকেই যৌতুক হিসেবে সিরাজ ভুইয়ার কাছে একটি মোটরসাইকেল দাবি করে আসছে জুয়েল। এছাড়া কয়েক দফায় প্রায় এক লাখ টাকাও নিয়ে নেয়। ইদানীং আরো এক লাখ টাকা যৌতুক ও সুজুকি কোম্পানির একটি মোটরসাইকেলের জন্য চাপ দিয়ে আসছিলো জুয়েলসহ শশুর বাড়ির লোকজন। দাবিকৃত যৌতুকের টাকা ও মোটরসাইকেল না দিতে পারায় সুমি আক্তারকে শারিরিক নির্যাতন করতো। শনিবার রাতে স্বামী জুয়েল মিয়া, শ্বশুর মারফত আলী, শাশুড়ি মিনারা, ভাসুর সোহেলসহ শশুর বাড়ির লোকজন শ্বাসরোধে হত্যার পর সুমি আক্তারকে ফাঁস দিয়ে ঝুলিয়ে রাখে বলে বাবা সিরাজ ভুইয়াসহ পরিবারের সদস্যরা দাবি করেন। তারা হত্যাকারীদের ফাঁসির দাবি জানিয়েছেন।

সুমি আক্তারের মা খাদিজা বেগম অভিযোগ করে জানান, মেয়ের সুখের চিন্তা করে মাদকাসক্ত জামাই জুয়েলসহ শশুর বাড়ির লোকজন যখন যা চেয়েছে, সাধ্যমত দেয়ার চেষ্টা করেছি। এছাড়া জোরপূর্বক বিয়ে করার কারণে শ্বশুর-শাশুড়িসহ শশুর বাড়ির লোকজন পছন্দ করতো না। সুমিকে জামাই জুয়েলসহ শশুর বাড়ির লোকজন পরিকল্পিতভাবে হত্যা করেছে। তিনি মেয়ের হত্যাকারীদের ফাঁসির দাবি জানিয়েছেন প্রশাসনের কাছে। এ বিষয়ে রূপগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) রুবেল জানান, ইছাখালী এলাকায় শশুরবাড়িতে গৃহবধূ সুমি আক্তারের মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পরে পুলিশ মরদেহটি উদ্ধার করে নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠায়। তবে, এটি হত্যা না আত্মহত্যা এখন বলা যাচ্ছে না। ময়নাতদন্তের প্রতিবেদন আসলে প্রকৃত ঘটনা বলা যাবে। এদিকে, রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন বলেন, এ ঘটনায় নিহত সুমি আক্তারের পিতা সিরাজ ভুইয়া বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেছেন। অভিযুক্ত জুয়েল মিয়াকে গ্রেফতার করা হয়েছে। বাকিদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২৩
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩০৪৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.