নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১৮ জুন ২০১৭, ৪ আষাঢ় ১৪২৪, ২২ রমজান ১৪৩৮
জঙ্গিরা ধর্মের নামে মানুষ খুন করে : মতিয়া চৌধুরী
নকলা (শেরপুর) প্রতিনিধি
জঙ্গিরা ধর্মের নামে মানুষ খুন করে। ইসলাম হলো শান্তির ধর্ম। রাসূল (সা:) জেহাদ করেছেন। তবে তিনি কখনই নিরপরাধ মানুষকে হত্যা করেননি। গত শনিবার শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা হাইস্কুল মাঠে গরিব দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে ঈদবস্ত্র বিতরণকালে কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী এসব কথা বলেন।

মন্ত্রী আরও বলেন, জঙ্গিরা গ্রেনেড, ককটেল, পেট্রল বোমা এমনকি এখন রকেট লাঞ্ছার পর্যন্তও জমাচ্ছে হামলা করবে বলে। কিন্তু আল্লাহর রহমতে শেখ হাসিনার জন্য সারাদেশের মানুষ বিশেষভাবে দোয়া করেন, এজন্য তারা কিন্তু ধরা পড়ছে। বাংলাদেশে যেভাবে জঙ্গিরা ধরা পড়ে, পৃথিবীর কোথাও কিন্তু এভাবে ধরা পড়ে না।

প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল ও কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরীর নিজস্ব ত্রাণ তহবিল থেকে শনিবার দিনব্যাপী উপজেলার বিভিন্ন ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠানের ৮ম শ্রেণীর সেরা ১০জন ও ৯ম শ্রেণীর সেরা ৫জন মেধাবী শিক্ষার্থীর মাঝে শাড়ি ও থ্রি পিস এবং গরিব দুস্থদের মাঝে শাড়ি, শার্ট ও টাউজার বিতরণ করা হয়। এসময় মন্ত্রীর সাথে, শেরপুর জেলা প্রশাসক ড. মলি্লক আনোয়ার হোসেন, জেলা পুলিশ সুপার মো. রফিকুল হাসান গণি, উপজেলা চেয়ারম্যান মাহবুব আলী চৌধুরী, উপজেলা নির্বাহী অফিসার রাজীব কুমার সরকার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ও সাধারণ সম্পাদক বীরমুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, শিক্ষা বিষয়ক সম্পাদক মো. আলতাব আলীসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান ও শিক্ষক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ২৩
ফজর৩:৫৯
যোহর১২:০৫
আসর৪:৪৪
মাগরিব৬:৪৯
এশা৮:১০
সূর্যোদয় - ৫:২৪সূর্যাস্ত - ০৬:৪৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৩৭৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.