নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, সোমবার ১৮ জুন ২০১৭, ৪ আষাঢ় ১৪২৪, ২২ রমজান ১৪৩৮
রাজকন্যা কনার জন্য লঙ্কাকান্ড
দেশের সবচেয়ে ব্যয়বহুল মিউজিক ভিডিও নিয়ে এলেন কনা। তার নতুন গান 'খামোখাই ভালোবাসি'নির্মাণে ব্যয় হয়েছে ২০লাখ টাকা। ঈদের আকর্ষণ হিসেবে গানটি অচিরেই মুক্তি পেতে যাচ্ছে । কনার মিউজিক ভিডিও মানেই যেন অন্য কিছু। শুধু গান নয়, সারা বিশ্বেই গানের পাশাপাশি তারকা শিল্পীরা গুরুত্ব দিয়ে আসছেন মিউজিক ভিডিও-র ওপর। কনাও যেন সে পথেই হাঁটছেন। বৈচিত্রের অন্বেষণে হাঁটতে হাঁটতে কনা এবার পৌঁছেছেন এক দূর অতীতে। সেই ১৪ শতকের সেল্টিক যুগে, যখন গহীন জাদুময়ী জঙ্গলে এক রাজকন্যার সাথে ভালোবাসার দূত মিলিয়ে দেয় তার স্বপ্নের রাজকুমারকে! রাজকন্যার আগ্রহের অবসান ঘটে, সকল অপেক্ষার প্রহর শেষ করে সে কাছে গিয়ে দাঁড়ায় তার রাজকুমারের সামনে ।

সেই রাজকন্যা বেশে নিজেকে উপস্থাপন করতেই কনার লঙ্কাকা-! সিএমভি'র প্রযোজনা আর মোশন রক এন্টারটেইনমেন্ট এর কারিগরি সহায়তায় তেজগাঁওয়ের কোক ফ্যাক্টরিতে ভিডিওটির শ্যুটিং শেষ হলো সমপ্রতি। একটানা ২২ঘন্টা শুটিংয়ে অংশ নিয়েছেন কনা। সোমেশ্বর আলির কথায় এবং সাজিদ সরকারের সংগীত পরিচালনায় 'খামোখাই ভালোবাসি' শিরোনামের গানটির মিউজিক ভিডিওটি নির্মাণ করেছেন পনি আবেদিন। এর আইডিয়া, ক্রিয়েটিভ ডিরেকশন, পোশাক ও কোরিওগ্রাফিতেও ছিলেন পরিচালক নিজেই।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ১৮
ফজর৪:১৬
যোহর১২:০৩
আসর৪:৩৭
মাগরিব৬:৩৩
এশা৭:৪৯
সূর্যোদয় - ৫:৩৫সূর্যাস্ত - ০৬:২৮
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৮৫৫.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.