নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ৩০ জুন ২০২০, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১
চাঁদপুরে ৪৯ আরও জনের করোনা শনাক্ত মৃত্যু বেড়ে ৫২
চাঁদপুর প্রতিনিধি
চাঁদপুর জেলায় আরও ৪৯ জনের করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্ত হয়েছে। নতুন ৪৯ জনসহ জেলায় বর্তমানে করোনায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৮০০ জন। এই পর্যন্ত মৃত্যুবরণ করেছেন ৫২ জন। সুস্থ্য হয়েছেন ২১৫ জন। উপসর্গ নিয়ে মৃত্যু অব্যাহত রয়েছে।

গত শনিবার চাঁদপুর সিভিল সার্জন কার্যালয় থেকে জানানো হয়, আজকে রিপোর্ট এসেছে ১০০টি। এর মধ্যে ৪৯টি পজিটিভ এবং ৫১টি নেগেটিভ। ৪৯ জনের মধ্যে মৃত দুইজনের রিপোর্ট পজেটিভ এসেছে। এরমধ্যে একজন চাঁদপুর শহরের মাদ্রাসা রোডের শামছল হক ও মতলব উত্তর উপজেলার নিত্যলাল সরকার। চাঁদপুরের সিভিল সার্জন ডা. মো. সাখাওয়াত উল্লাহ জানান, আক্রান্ত ৪৯ জনের মধ্যে চাঁদপুর সদরে ৫, হাইমচর ৯, কচুয়া ৩, মতলব উত্তর ১৫, মতলব দক্ষিণে ৫, হাজীগঞ্জ ৬ ও ফরিদগঞ্জে ৬ জন। তিনি আরো বলেন, আজকে পর্যন্ত জেলায় করোনা আক্রান্ত রোগী ৮০০ জন (চাঁদপুর সদর ৩০৬, হাইমচরে ৬১, মতলব উত্তর ৬১, মতলব দক্ষিণে ৮৪, ফরিদগঞ্জে ৭৮, হাজীগঞ্জ ৮৩, কচুয়া ৩৪, শাহরাস্তি ৯৩। আজকে পর্যন্ত জেলা মৃত্যুর সংখ্যা ৫২ (চাঁদপুর সদরে ১৪, ফরিদগঞ্জে ৬, হাজীগঞ্জে ১৪, শাহরাস্তি ৪, কচুয়া ৫, মতলব উত্তর ৭, মতলব দক্ষিণ ২)।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ১১
ফজর৩:৫২
যোহর১২:০৪
আসর৪:৪৪
মাগরিব৬:৫২
এশা৮:১৫
সূর্যোদয় - ৫:১৮সূর্যাস্ত - ০৬:৪৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৪০৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.