নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ৩০ জুন ২০২০, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১
শেরপুরে গৃহকর্তার হাত পা বেঁধে দুর্ধর্ষ ডাকাতি
বগুড়া প্রতিনিধি
বগুড়ার শেরপুরের পাঁচদেওলী গ্রামে সংঘবদ্ধ ডাকাত দল গত শুক্রবার দিবাগত রাতে অস্ত্রের মুখে গৃহকর্তা আব্দুস সাত্তার ও তার স্ত্রীর হাত-পা বেধে নগদ টাকা ও স্বর্নালঙ্কার ডাকাতি করে।

জানা যায়, উপজেলার বিশালপুর ইউনিয়নের পাঁচদেওলী গ্রামের মৃত বাজু প্রামাণিকের ছেলে আব্দুস সাত্তার প্রতিদিনের ন্যায় গত শুক্রবার রাতে কর্মব্যস্ততা শেষে নিজ বাড়িতে ঘুমিয়ে পড়ে। ২৭ জুন রাত সাড়ে ১২টার দিকে ৭ সদস্যের এক ডাকাত দল তার বাড়িতে প্রবেশ করে। ডাকাতরা আব্দুস সাত্তারকে সিন্দুকের চাবি চাইলে সে দিতে অস্বীকৃতি জানালে ডাকাতরা তাকে বেদম মারপিট করে। তাতেও কোন কাজ না হলে ডেগার, চাইনিজ কুড়ালসহ দেশীয় অস্ত্র বের করে মেরে ফেলার হুমকি দেয় এবং আব্দুস সাত্তার ও তার স্ত্রীর হাত-পা বেধে সিন্দুকের চাবি নিয়ে নগদ ৯৬ হাজার টাকা ও ৩ ভরি স্বর্নের গহনা নিয়ে চলে যায়। এ ঘটনায় এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।

এ ব্যাপারে এলাকাবাসী ক্ষোভ নিয়ে বলেন, এই এলাকায় মাঝে মধ্যেই ডাকাতির ঘটনা ঘটে। শেরপুর থানা পুলিশ মাদকসেবীদের ধরা নিয়ে ব্যাস্ত থাকায় এলাকার কোন খবরই রাখছেন না। তাই মাঝে মধ্যেই ডাকাতির ঘটনা ঘটছে। এ ব্যাপারে শেরপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ুন কবীর বলেন, ডাকাতির ঘটনা অনেক পরে শুনেছি। ওই বাড়িতে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ১১
ফজর৩:৫২
যোহর১২:০৪
আসর৪:৪৪
মাগরিব৬:৫২
এশা৮:১৫
সূর্যোদয় - ৫:১৮সূর্যাস্ত - ০৬:৪৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৩৮৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.