নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ৩০ জুন ২০২০, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১
গৌরনদীতে নিষিদ্ধ পিরানা মাছ বিক্রি করায় ব্যবসায়ীকে ৫ হাজার টাকা জরিমানা
গৌরনদী (বরিশাল) প্রতিনিধি
নিষিদ্ধ পিরাহনা মাছ বিক্রির সময় বরিশালের গৌরনদী উপজেলার খাঞ্জাপুর ইউনিয়নের বাকাই বাজারে শনিবার সকালে মাছসহ এক ব্যবসায়ীকে আটক করে ৫ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী সুজা। ভ্রাম্যমাণ আদালত সূত্রে জানা গেছে, সকালে বাকাই বাজারে অভিযানের সময় নিষিদ্ধ পিরহান মাছ বিক্রির দায়ে মাছ ব্যবসায়ী মো. জাহাঙ্গীর মাতুব্বর আটক করে।

এ সময় প্রায় ২০ হাজার টাকার পিরহান মাছ জব্ধ করে। আটককৃত মাছ ব্যবসায়ী পার্শ্ববর্তী কালকিনি উপজেলার বনগ্রামের লাল মতিন মাতুব্বরের পুত্র। ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আলী সুজার উপস্থিতিতে জব্ধকৃত মাছ গুলো কেরাসিন মেখে বিনষ্ট করে মাটি চাপা দেয়া হয় ও মাছ ব্যবসায়ী জাহাঙ্গীর মাতুব্বরকে ৫ হাজার টাকা জরিমানা করে সর্তক করে দেন। এ সময় উপজেলা নির্বাহী কার্যালয়ের অফিস সহকারী মো. শিপন ও গৌরনদী মডেল থানার সহকারী উপ-পরিদর্শক মো. আসাদুজ্জামান উপস্থিত ছিলেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ৭
ফজর৩:৫০
যোহর১২:০৩
আসর৪:৪৩
মাগরিব৬:৫২
এশা৮:১৬
সূর্যোদয় - ৫:১৬সূর্যাস্ত - ০৬:৪৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫০৯৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.