নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ৩০ জুন ২০২০, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১
বরগুনায় জমি নিয়ে বিরোধে মুক্তিযোদ্ধা পরিবারের ওপর হামলা, আহত ৩
বরগুনা থেকে গোলাম হায়দার
বরগুনায় জমি নিয়ে বিরোধে বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেকের পরিবারের উপর হামলা করেছে দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে বুধবার সকাল ১০ টায় বরগুনা সদর উপজেলার বালিয়াতলী ইউনিয়নের মাইঠা ব্রিজের দক্ষিণ পাশ্র্বে। এঘটনায় গুরুতর আহত মুক্তিযোদ্ধা মালেকের ছোট মেয়ে মুনি্ন বেগম-৪০, মুনি্ন বেগমের ছেলে রিমন-১৭ এবং মুনি্নর দেবর

আলম মোল্লা গুরুতর আহতাবস্থায় ঢাকা পপুলার হাসপাতালে চিকিৎসাধীন।

মুনি্ন বেগমের দেবর আহত আলম মোল্লা জানান, ঘটনার দিন সকাল ১০ টায় মাইঠা ব্রিজ সংলগ্ন তার বড় ভাই মনির মোল্লার দোকান থেকে সার ও কীটনাশক ঔষধ ক্রয় করতে যান আলম মোল্লা। এ সময় আগে থেকেই ওৎ পেতে থাকা মাইঠা গ্রামের ইউসুফ আলীর ছেলে মিলটন গং অতর্কিতে আলম মোল্লার উপর হামলা করে। মিলটন তার হাতে থাকা বাংলা দাও দিয়ে আলম মোল্লার মাথায় কোপ দেয় এবং তার সাথে থাকা প্রায় ১৬-১৭ জনের সংঘবদ্ধ দল গাবের লাঠি দিয়ে এলোপাথাড়ি বেধড়ক পিটাতে থাকে আলম মোল্লাকে। তার ভাই মনির মোল্লার ছেলে রিমন এ দৃশ্য দেখে তাতে বাধা দেয়। এ সময় দূর্বৃত্তরা তাকে পিটিয়ে পা ভেঙে ফেলে। পার্শ্ববর্তী রিমনের মা মুনি্ন বেগম ডাক চিৎকার শুনতে পেয়ে ঘটনাস্থলে হাজির হলে তাকেও পিটিয়ে আহত করে মিলটন গং। পরে আহত মুনি্ন বেগম মুঠো ফোনে তার স্বামী মনির মোল্লাকে এ খবর জানালে মনির মোল্লা থানায় খবর দেয়। পুলিশ ঘটনাস্থল থেকে তাদের উদ্ধার করে বরগুনার জেনারেল হাসপাতালে ভর্তি করেন। কর্তব্যরত ডাক্তার আলম মোল্লার অবস্থা আশংকাজনক দেখে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে রেফার করেন। তার ডান পায়ের হাটু, বাম হাতের কনুই পিটিয়ে ভেঙে ফেলে এবং মাথায় কুপিয়ে গুরুতর জখম করে দুর্বৃত্তরা। এরপর পুনরায় তাকে বরিশাল থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন কর্তব্যরত চিকিৎসক। আলম মোল্লা বলেন, তার বড় ভাই মনির মোল্লার শ্বশুর বীর মুক্তিযোদ্ধা আবদুল মালেকের পরিবারের সাথে মিলটনদের দীর্ঘদিন থেকে জমি নিয়ে বিরোধ চলে আসছে।

এ বিষয়ে বরগুনা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কেএম তারিকুল ইসলাম বলেন, এ ব্যাপারে আমার কাছে মুক্তিযোদ্ধার পরিবার থেকে কোন অভিযোগ দেয়া হয়নি তবে গুরতর যখম থাকলে অভিযোগ দেওয়া হলে মামলা নেওয়া হবে এবং আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীসেপ্টেম্বর - ২৩
ফজর৪:৩৩
যোহর১১:৫২
আসর৪:১৩
মাগরিব৫:৫৭
এশা৭:১০
সূর্যোদয় - ৫:৪৭সূর্যাস্ত - ০৫:৫২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৯৯৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.