নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ৩০ জুন ২০২০, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১
কোটালীপাড়ায় বিদ্যুতের তারে পেঁচিয়ে হত্যার অভিযোগ
কোটালীপাড়া থেকে বিষ্ণু চন্দ্র ওঝা
গোপালগঞ্জের কোটালীপাড়ায় বিদ্যুতের তারে পেঁচিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। ঘটনাটি ঘটেছে গত ২৯ মে উপজেলার মাঝবাড়ী গ্রামে। এ ঘটনায় নিহতের বাবা ইউসুফ গাজী বাদী হয়ে ৫ জনকে আসামি করে গত ২৫ জুন কোটালীপাড়া থানায় একটি হত্যার অভিযোগ দায়ের করেছেন।

বাদী তার অভিযোগে উল্লেখ করেন আসামি সুমন দাড়িয়া আমার ছেলের কাছ থেকে জমি খরিদ করার কথা বলে ৫ লাখ টাকা নিয়ে আজ কাল করে দীর্ঘদিন যাবৎ ঘুরাতে থাকে এবং তার জবরদখল

ও অনৈতিক কর্মকা-ের প্রতিবাদ করে। এরপর থেকে আসামিরা আমার ছেলেকে হত্যার পরিকল্পনা করে প্রমাণ লোপাটের জন্য ঘটনার দিন সকালে তাকে আসামি সুমন দাড়িয়ার মৎস্য ঘেরে ডেকে নিয়ে বিদ্যুতের তারে পেঁচিয়ে আমার ছেলে হাসান গাজীকে হত্যা করে।

গত রোববার সরেজমিনে গেলে নিহত হাসান গাজীর বাবা ইউসুফ গাজী, মা হামিদা বেগম, স্ত্রী রিনা বেগম, শশুর নাসির মোল্লা সাংবাদিকদের কাছে অভিযোগ করে বলেন, আসামিদের সাথে আমাদের জমিজমা সংক্রান্ত ও পাওনা টাকা চাওয়া নিয়ে বিরোধ চলে আসছিল, উক্ত বিরোধের জের ধরে আসামি সুনম দাড়িয়া (২৫) আলী দাড়িয়া (৪৫) আব্দুল রফ দাড়িয়া (৫৫) সোহেল দাড়িয়া (৩০) ও কালু ম-ল (৩৫) ঘটনার দিন সকালে হাসান গাজীকে তাদের ঘের পাড় নিয়ে মারপিট করে আহত করার পর প্রমাণ লুকাতে বিদ্যুতের তার পেঁচিয়ে তাকে হত্যা করে। ভুক্তভোগী জমির মালিক মিজানুর রহমান ও মুনছুর ফকির বলেন, সুমন আমাদের এক বিঘা জমিতে মৎস্য ঘের নির্মাণ করেছে দুইবছর কোন টাকা পয়সা দেয়নি।

এছাড়া ও সুমন দাড়িয়ার বিরুদ্ধে এলাকার সাধারণ মানুষদের জমি দখল করে মৎস্য ঘের ও পোল্ট্রি ফার্ম নির্মাণসহ ডাকাতি মামলা রয়েছে।

এদিকে ডাকাতি মামলায় ইতোমধ্যে হত্যা অভিযোগের প্রধান আসামি সুমন দাড়িয়াকে গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ ওসি শেখ লুৎফর রহমান জানান অভিযোগ পেয়েছি তদন্ত করে নিয়মিত মামলা রুজু করে ব্যবস্থা নেয়া হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমার্চ - ৮
ফজর৪:৫৯
যোহর১২:১০
আসর৪:২৬
মাগরিব৬:০৮
এশা৭:২০
সূর্যোদয় - ৬:১৪সূর্যাস্ত - ০৬:০৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১০১৮০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.