নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ৩০ জুন ২০২০, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১
গান চুরির অভিযোগ শাকিবের বিরুদ্ধে
নব্বইয়ের দশকের জনপ্রিয় গান 'পাগল মন' এর সুরকার, গীতিকার ও কণ্ঠশিল্পীর অনুমতি ছাড়াই গানটি 'রিমেক' করে চলচ্চিত্রে ব্যবহার করার অভিযোগ উঠেছে শাকিব খানের বিরুদ্ধে। গানটির গীতিকার কায়সার আহমেদ, সুরকার আশরাফ উদাস ও কণ্ঠশিল্পী দিলরুবা খানের পক্ষে ব্যারিস্টার ওলোরা আফরিন গত রোববার ঢাকা মহানগর পুলিশের সাইবার সিকিউরিটি অ্যান্ড ক্রাইম ডিভিশনে

ওই অভিযোগ করেন। শাকিব খানের প্রযোজনা প্রতিষ্ঠান এসকে ফিল্মসের ব্যানারে 'পাসওয়ার্ড' চলচ্চিত্রে ওই গানের প্রথম দুটি লাইন ব্যবহার করা হয়েছে। ২০১৯ সালে মুক্তি পাওয়া ওই চলচ্চিত্র প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করেছেন তিনি। অভিযোগের বিষয়ে কথা বলতে শাকিব খানকে ফোন করা হলে তিনি ধরেননি। তবে তার সঙ্গে যৌথভাবে 'পাসওয়ার্ড' এর প্রযোজনা করা মোহাম্মদ ইকবাল বলেছেন, 'আইনি পথেই' তারা লড়বেন। অভিযোগকারীদের আইনজীবী ওলোরা আফরিন বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমকে বলেন, অনুমতি ছাড়া গান ব্যবহার করায় ১০ কোটি টাকা ক্ষতিপূরণ চেয়ে গত ৭ মার্চ উকিল নোটিস পাঠিয়েছিলেন তারা।

কিন্তু তাতে সুরাহা হয়নি। গানটি এখনও এসকে ফিল্মসের ইউটিউব চ্যানেল থেকে সরিয়ে নেওয়া হয়নি। এ কারণে তার বিরুদ্ধে অভিযোগ করা হয়েছে।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ২
ফজর৫:০৪
যোহর১১:৪৮
আসর৩:৩৫
মাগরিব৫:১৪
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:২৪সূর্যাস্ত - ০৫:০৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৯০৭৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.