নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, মঙ্গলবার ৩০ জুন ২০২০, ১৬ আষাঢ় ১৪২৭, ৮ জিলকদ ১৪৪১
করোনা আক্রান্ত ব্যক্তির আকুতি
'বাবা আমি শ্বাস নিতে পারছি না'
জনতা ডেস্ক
হাসপাতালের শয্যায় শুয়ে ৩৪ বছরের করোনা আক্রান্ত ব্যক্তি। সেখানে বসেই মৃত্যুর যন্ত্রণায় ভুগছেন তিনি। হাসপাতাল থেকেই বাবাকে পাঠিয়েছেন এক ভিডিও। সেখানে তাকে বলতে শোনা যাচ্ছে, আমি নিঃশ্বাস নিতে পারছি না...। সেই ভিডিও সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে ভাইরাল হতেই সামনে এসেছে বিষয়টি। সেই ভিডিওতে দেখা যাচ্ছে, কোভিডের কবল থেকে বাঁচার জন্য ওই ব্যক্তির আকুতি। পাশাপাশি উঠছে হাসপাতালের বিরুদ্ধে গাফিলতির অভিযোগও।

তাকে নিয়ে প্রকাশিত আনন্দবাজারের প্রতিবেদনে বলা হয়েছে, প্রবল জ্বর আসার পর ২৪ জুন হায়দ্রাবাদের ওই ব্যক্তিকে সরকারি হাসপাতালে ভর্তি করা হয়। তার বাবার অভিযোগ, সেদিন একাধিক বেসরকারি হাসপাতাল তার ছেলেকে ভর্তি নেয়নি। তার পরই ওই সরকারি হাসাপাতালে ছেলেকে ভর্তি করেন তিনি। শুক্রবার রাতে তার মৃত্যু হয়। মৃত্যুর আগে বাবাকে একটি ভিডিও পাঠান ওই রোগী। যদিও শুক্রবার ছেলের সেই শেষ ভিডিও দেখতে পাননি তিনি। শনিবার ছেলের শেষকৃত্য করে বাড়ি ফেরার পর ভিডিওটি দেখতে পান তিনি।শনিবার থেকেই ভিডিওটি ছড়াতে থাকে সোশ্যাল মিডিয়ার বিভিন্ন প্ল্যাটফর্মে। কোভিডের চিকিৎসা করাতে গিয়ে রোগীদের যে বিভিন্ন অসুবিধার মধ্যে পড়তে হচ্ছে, ভিডিও দেখে সেদিকেই আঙুল তুলছেন ইন্টারনেট ব্যবহারকারীদের একাংশ। ভিডিওতে হাঁপাতে হাঁপাতে ওই ব্যক্তি বলছেন, ওরা ভেন্টিলেটর সরিয়ে দিয়েছে।

তিন ঘণ্টা ধরে আমি অঙ্েিজন দিতে বলছি। আমার হৃদপি- বন্ধ হয়ে গেছে। আমি শ্বাস নিতে পারছি না। বিদায় বাবা, বিদায় সকলকে।

এই ভিডিও নিয়ে এক সংবাদমাধ্যমকে ওই ব্যক্তির বাবা বলেছেন, আমি ছেলের শেষকৃত্য করে বাড়ি ফেরার পর ওই ভিডিও দেখেছি। আমার ছেলে সাহায্য চাইছিল, কিন্তু কেউ তাঁকে বাঁচায়নি। কেন আমার ছেলে অঙ্েিজন পেল না?

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ১২
ফজর৩:৫২
যোহর১২:০৪
আসর৪:৪৪
মাগরিব৬:৫২
এশা৮:১৫
সূর্যোদয় - ৫:১৯সূর্যাস্ত - ০৬:৪৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫৫০৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.