নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১২ জুলাই ২০১৮, ২৮ আষাঢ় ১৪২৫, ২৭ শাওয়াল ১৪৩৯
উপজেলা পরিষদে ঝুঁকিপূর্ণ ভবন
অল্পের জন্য রক্ষা পেলেন চৌগাছা যুবউন্নয়ন অফিসের কর্মচারীরা
চৌগাছা প্রতিনিধি
যশোরের চৌগাছা উপজেলা পরিষদের পুরাতন ঝুঁকিপূর্ণ ভবনটির ছাদের কিছু অংশ খসে পড়ে উপজেলা যুব উন্নয়ন অফিসের টেবিলের গ্লাসসহ মূল্যবান জিনিসপত্র নষ্ট হয়েছে। গত শনিবার রাতের কোনো একসময়ে ছাদের প্লাস্টারসহ ঢালাইয়ের কিছু অংশ খসে পড়ে এই ঘটনা ঘটেছে। রোববার সকালে অফিসে গিয়ে কর্মচারীরা এ ঘটনা প্রত্যক্ষ করেন।

জানা গেছে, উপজেলা পরিষদের ২নং গেটে অবস্থিত পুরাতন ইউটিডিসি ভবনের সাথে সংযুক্ত ভবনটির নিচতলায় উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এবং উপজেলা কর্মচারী ক্লাব। দোতলায় একাংশে উপজেলা হিসাবরক্ষণ অফিস অপর অংশে উপজেলা যুবউন্নয়ন অফিস। অফিসটির ছাদ দীর্ঘদিন থেকেই জরাজীর্ণ। উপজেলার সব থেকে গুরুত্বপূর্ণ উপজেলা হিসাবরক্ষণ অফিস হওয়ায় তৎকালীন হিসাব রক্ষণ কর্মকর্তা সিরাজুল ইসলামের তৎপরতায় বিগত অর্থবছরে রুমের ছাদগুলো উপজেলা প্রকৌশল অফিসের তত্ত্বাবধানে মেরামত করা হলেও একবছর না যেতেই মেরামতকৃত প্লাস্টারসহ ছাদের ঢালাইয়ের অংশ খসে খসে পড়ছে। উপজেলা পরিষরদের সব থেকে গুরুত্বপূর্ণ মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড এবং উপজেলা হিসাবরক্ষণ অফিসের এ বেহাল দশার কারণে কর্মকর্তা-কর্মচারীদের প্রশ্নের সৃষ্টি হয়েছে।

গত রোববার সকালে অফিসে গিয়ে এ ঘটনা প্রত্যক্ষ করে উপজেলা যুব উন্নয়ন অফিসের সহকারী হেলাল উদ্দীন তার নিজের ফেসবুক ওয়ালে ছাদের প্লাস্টার খসে ভাঙাগ্লাসহ টেবিলের এবং খসেপড়া অংশের ছাদের ছবি পোস্ট করেন। সেখানে তিনি লিখেছেন 'চৌগাছা উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তার কার্যালয়ের ছাদ ভেঙে প্রতিনিয়ত টেবিলে গ্লাস, খাতাপত্র, এমনকি কর্মচারীদের মাথায় পড়ে মাঝে মাঝে। কয়েক বছর ধরে উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যানকে অফিসে এনে দেখানো হয়েছে, কিন্তু আজ পর্যন্ত কোনো পদক্ষেপ গ্রহণ করা হয়নি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৬
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৪সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৩৬২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.