নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১২ জুলাই ২০১৮, ২৮ আষাঢ় ১৪২৫, ২৭ শাওয়াল ১৪৩৯
প্রকাশিত সংবাদের প্রতিবাদ
গতকাল ১১ জুলাই দৈনিক জনতা'য় 'আ'লীগের ধর্মবিষয়ক উপ-কমিটিতে অর্থ-বাণিজ্যের অভিযোগ' শিরোনামে প্রকাশিত সংবাদের প্রতিবাদ করেছেন বাংলাদেশ আওয়ামী লীগের ধর্ম বিষয়ক উপ-কমিটির উপদেষ্টাম-লীর সদস্য ও চেয়ারম্যান খন্দকার গোলাম মওলা নকশেবন্দী। তিনি প্রতিবাদলিপিতে দাবি করেছেন, দৈনিক জনতা'য় প্রকাশিত সংবাদে যেসব তথ্য প্রকাশ করা হয়েছে তা আদৌ সত্য নয়। তিনি আরো বলেন, আ'লীগের ধর্ম বিষয়ক

উপ-কমিটিতে কোনো জামায়াত শিবিরের সদস্য নেই। যারা আছেন তারা সবাই বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক এবং মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী। এছাড়াও এই উপ-কমিটিতে কোনো অর্থ বাণিজ্যের প্রশ্নই আসে না। প্রকৃতপক্ষে দৈনিক জনতা'য় প্রকাশিত সংবাদটি সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যমূলক। তাই তিনি প্রকাশিত সংবাদের তীব্র প্রতিবাদ করেছেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৯
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৫সূর্যাস্ত - ০৫:১০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৪০৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.