নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১২ জুলাই ২০১৯, ২৮ আষাঢ় ১৪২৬, ৮ জিলকদ ১৪৪০
পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৫
জনতা ডেস্ক
গতকাল পৃথক সড়ক দুর্ঘটনায় ৫ জন নিহত হয়েছে। গোদাবাড়ি, হবিগঞ্জ ও খুলনা থেকে জনতা প্রতিনিধি ও এফএনএস জানান-

গোদাগাড়ীতে ট্রাক উল্টে দুই আম ব্যবসায়ী নিহত, আহত ৩

রাজশাহী প্রতিনিধি

রাজশাহীর গোদাগাড়ী উপজেলায় খুব সকালে সড়কে আবারোও ঝরে গেল দুটি তরতাজা প্রাণ। বৃহস্পতিবার ভোর ৫ টার দিকে রাজশাহী -চাঁপাইনবাবঞ্জ মহাসড়কে কামারপাড়া এলাকায় আম ভর্তি ট্রাক খাদে উল্টে গিয়ে ঘটনাস্থলেই দুই আম ব্যবসায়ী নিহত হন। এতে ড্রাইভারসহ

তিন জন আহত হয় । আহতদের উদ্ধার করে ফায়ার সার্ভিস কর্মীরা গোদাগাড়ী ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালে ভর্তি করে। নিহত ব্যবসায়ীরা হলেন যশোর জেলার ঝিকড়াগাছা উপজেলার বউখালী গ্রামের ফকির আহম্মদের ছেলে নুরুজ্জামান (৫০) ও একই উপজেলার পদ্মপুকুর গ্রামের আজিজুর খানের ছেলে আইয়ুব খান(৫০)। প্রত্যক্ষদর্শীরা জানান,খুব ভোরে আম বহনকারী একটি ছোট ট্রাক আম ভর্তি করে চাঁপাইনবাবগঞ্জ থেকে রাজশাহীর দিকে যাচ্ছিল সে সময় কামারপাড়া এলাকায় রাজশাহী-চাঁপাইনবাবঞ্জ মহাসড়কে নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত পাশ্র্বে খাদে উল্টে গিয়ে ট্রাকে চাপা পড়ে ঘটনা স্থলেই তাদের মৃত্যু হয়। গোদাগাড়ী থানার অফিসার ইনচার্জ (ওসি) জাহাঙ্গীর আলম জানান, ঘাতক ট্রাকটি জব্দ করা হয়েছে । নিহতদের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে বলে জানান ওসি।

হবিগঞ্জে বাসচাপায় পথচারী নিহত

এফএনএস

হবিগঞ্জের মাধবপুর উপজেলার শাহপুরে বাসচাপায় ফিরোজ মিয়া (৬৫) নামে এক পথচারী নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঢাকা-সিলেট মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। ফিরোজ একই উপজেলার বাঘাসুরা ইউনিয়নের আলীনগর গ্রামের বাসিন্দা। প্রত্যক্ষদর্শীরা জানান, শাহপুর এলাকায় মহাসড়ক পার হচ্ছিলেন ফিরোজ। এ সময় সিলেট থেকে কুমিল্লাগামী কুমিল্লা ট্রান্সপোর্টের যাত্রীবাহী একটি বাস তাকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। হাইওয়ে থানার ওসি লিয়াকত আলী বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হবিগঞ্জ আধুনিক জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘাতক বাসটিকে জব্দ করলেও চালক পলাতক রয়েছেন। এ ব্যাপারে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে।

খুলনায় নছিমন-পিকআপ সংঘর্ষে নিহত ২

এফএনএস

খুলনার আড়ংঘাটার শহীদের মোড়ে ইঞ্জিনচালিত একটি নছিমনের সঙ্গে পিকআপ ভ্যানের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন। গতকাল বৃহস্পতিবার দুপুর পৌনে ১২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- আরিফুল ও ইনসান। তাদের বাড়ি খুলনার দিঘলিয়া উপজেলার কুলদিয়া বম্রগাড়ি গ্রামে। বিষয়টি নিশ্চিত করে আড়ংঘাটা থানার ওসি কাজী রেজাউল করিম জানান, খুলনা থেকে একটি নছিমন যশোরের দিকে যাচ্ছিল। নছিমনটি আড়ংঘাটার শহীদের মোড়ে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি পিকআপ ভ্যানের সঙ্গে মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই নছিমনে থাকা আরিফুলের মৃত্যু ও ইনসান নামে আরেকজন আহত হয়। আহত ইনসানকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। পুলিশ ঘাতক পিকআপ ভ্যানটিকে আটক করেছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২১
ফজর৪:৪৩
যোহর১১:৪৪
আসর৩:৫০
মাগরিব৫:৩১
এশা৬:৪৩
সূর্যোদয় - ৫:৫৮সূর্যাস্ত - ০৫:২৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪১৫৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.