নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ১৩ আগস্ট ২০১৭, ২৯ শ্রাবণ ১৪২৪, ১৯ জিলকদ ১৪৩৮
লালমনিরহাটের উন্নয়নে মিজানুর রহমান লিটন
লালমনিরহাট থেকে আশরাফুল আলম দৌলত
এলাকার উন্নয়নসহ স্কুল, মসজিদ ও মাদ্রাসার সার্বিক উন্নয়নে কাজ করে যাচ্ছেন ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের সহকারী একান্ত সচিব একেএম মিজানুর রহমান লিটন। সমপ্রতি সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের বুড়িরবাজার এলাকার আছিম উদ্দিন স্টান্ডার্ড কিন্ডার গার্টেনের স্কুলঘর নির্মান কাজ পরিদর্শন করেন তিনি। কিন্ডার গার্টেনের নির্মান কাজ পরিদর্শন শেষে বিদ্যালয় মাঠেই এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

কিন্ডার গার্টেনের অভিভাবক মন্ডলির সভাপতি সালেহা বেগমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লালমনিরহাটের কৃতি সন্তান ঢাকা উত্তর সিটি করর্পোরেশনের সহকারী একান্ত সচিব মিজানুর রহমান লিটন। অন্যান্যেও মধ্যে উপস্থিত ছিলেন, কিন্ডার গার্টেনের সাবেক অধ্যক্ষ শফিকুল ইসলাম বসুনিয়া, কিন্ডার গার্টেনের অবিভাবক আব্দুল হালিম চাঁদ ও ইকরামুল হক প্রমুখ। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে একেএম মিজানুর রহমান লিটন বলেন, ঢাকায় থাকলেও আমি মুলত লালমনিরহাটেরই একজন। তাই আমার শত কাজের ব্যস্ততার মাঝেও এলাকার শিক্ষা প্রতিষ্ঠান স্কুল কলেজ ও সকল ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়নে নিজ এলাকায় নিজেকে ব্যস্ত রাখতে চাই। এসময় তিনি কিন্ডার গার্টেনের শিক্ষার্থীদের সাথে পড়া-লেখা সম্পর্কে বিষদ আলোচনা করেন এবং শিক্ষার্থীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। পরে তিনি বিদ্যালয়ের উন্নয়নে আর্থিক অনুদান প্রদান করেন। এরপর তিনি শহরের মার্কাস মসজিদ কমিটির সাথে মসজিদ নির্মান কাজ ও মাদ্রাসার ছাত্রদের শিক্ষার মান সম্পর্কে আলোচনা করেন। পরবর্তীতে তিনি সেখানে উন্নয়ন কাজে সহযোগীতার আশ্বাস প্রদান করেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৬
ফজর৫:১২
যোহর১১:৫৪
আসর৩:৩৯
মাগরিব৫:১৭
এশা৬:৩৫
সূর্যোদয় - ৬:৩৩সূর্যাস্ত - ০৫:১২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩১৫৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.