নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৪ সেপ্টেম্বর ২০১৮, ৩০ ভাদ্র ১৪২৫, ৩ মহররম ১৪৪০
গফরগাঁওয়ে উপনির্বাচনে অনিয়মের অভিযোগ
গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের গফরগাঁওয়ের পাঁচবাগ ইউনিয়ন পরিষদের ৮নং নং ওয়ার্ডের উপ-নির্বাচনে তফসিল ঘোষণায় অনিয়মের অভিযোগ উঠেছে র্নিবাচন কর্মর্কতার বিরুদ্ধে। এর প্রতিবাদে আজ সোমবার বিকালে এলাকাবাসী উপজেলা নির্বাচন কর্মকর্তাকে ঘেরাউ করে বিক্ষোভ প্রদর্শন করেছেন। এ সময় বিক্ষুব্ধ লোকজন ঘোষিত তফসিল বাতিল করে পুনঃতফসিল ঘোষণার দাবি জানিয়ে নির্বাচন কর্মকর্তা বরাবর লিখিত অভিযোগ দায়ের করেন।

দায়েরকৃত অভিযোগ ও স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৭ এপ্রিল উপজেলার পাঁচবাগ ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের ইউপি সদস্য শহীদুল্লাহ সোহাগ মারা যাওয়ায় পদটি শূন্য হয়।

এলাকাবাসীর অভিযোগ উপজেলা নির্বাচন কর্মকর্তা শফিকুল ইসলাম স্থানীয়দের যোগসাজশে গোপনে তফসিল ঘোষণা করেন। এতে শুধু হযরত আলী নামে সাবেক এক ইউপি সদস্য মনোনয়নপত্র দাখিল করার সুযোগ পান। বিষয়টি জানাজানি হলে এলাকায় অসন্তোষ ছড়িয়ে পরে।

গত সোমবার বিকালে স্থানীয় লোকজন উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শফিকুল ইসলামের দফতরে উপস্থিত হয়ে তাকে ঘেরাও করে বিক্ষোভ প্রদর্শন করেন এবং ঘোষিত তফসিল বাতিল করে পুনঃ তফসিল ঘোষণার দাবি জানিয়ে লিখিত অভিযোগ দায়ের করেন।

উপজেলা নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং অফিসার শফিকুল ইসলাম বলেন, বিধি অনুযায়ী তফসিল ঘোষণা করে ইউপি চেয়ারম্যানকে চিঠি দেয়া হয়েছে। এলাকার লোকজনের দায়ের করা অভিযোগটি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করে পরবর্তী পদক্ষেপ নেয়া হবে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১০
ফজর৫:০৮
যোহর১১:৫১
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৯সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৫৪৫.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.