নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৪ সেপ্টেম্বর ২০১৮, ৩০ ভাদ্র ১৪২৫, ৩ মহররম ১৪৪০
রাণীশংকৈলে জোরপূর্বক বাড়ি দখল করার অভিযোগ
রাণীশংকৈল (ঠাকুরগাঁও) প্রতিনিধি
ঠাকুরগাঁয়ের রাণীশংকৈলে বাংলাদেশ সেনাবাহিনীর (ওয়ারেন্ট অফিসার অব.) হানিফ সরকারের জমি জোর করে দখল করার অভিযোগ উঠেছে অবসর প্রাপ্ত সেনা সদস্যদের সংগঠন রাহবা'র সাইনবোর্ড দিয়ে। ঘটনাটি ঘটেছে পৌর শহরের মহলবাড়ী এলাকার জুঁই ফিলিং স্টেশন সংলগ্ন। তবে এ জমিটি বর্তমানে খাস। ভুক্তভোগী সেনা সদস্য হানিফ সরকার জানান, ১৯৮০ সাল থেকে ভোগ দখল করে আসছি। এছাড়াও এক বছর মেয়াদি লিজ নিয়ে সরকারকে খাজনাও দিয়েছি।

কিন্তু হঠাৎ করেই রাহবা সংগঠনের ব্যানারে জমি দখলের চেষ্টা করছেন সংগঠনটি। এরই প্রেক্ষিতে জোর করে জমি দখলের অভিযোগ এনে গত ৬ সেপ্টেম্বর ভুক্তভোগী সাবেক সেনা সদস্য হানিফ সরকারের ছেলে আবু সাইদ বাদী হয়ে রাহবার সম্পাদক গোলাম মোস্তফাসহ পাঁচ জনের বিরুদ্ধে থানায় একটি লিখিত অভিযোগ করে। অভিযোগে সূত্রে জানা যায়, রাহবার সম্পাদক গোলাম মোস্তফার নেতৃত্বে সংগঠনের ব্যানার দিয়ে অন্যায়ভাবে এবং জোর করে ব্যানার সাঁটিয়ে আমাদের বাসার সামনের একটি দোকান দখল করার চেষ্টা করে। বাসায় থাকা ভাড়াটিয়া মাহমুদ হাসানের স্ত্রী বাধা দিতে গেলে তাকে বেধড়ক পেটানোর কথা অভিযোগে উল্লেখ করা হয়।

অপরদিকে রাহবা সংগঠনের লোকজন পৌর মেয়রসহ বিভিন্ন দফতরে গত ৬ সেপ্টেম্বর একটি লিখিত অভিযোগ দেন। এ অভিযোগের আলোকে পৌর মেয়র আলমগীর সরকার গত রোববার সরজমিনে গিয়ে ভুক্তভোগী হানিফ সরকারের নির্মাণ করা আধাপাকা ঘর (প্রবেশ পথ) জোরপূর্বক দখল করে তালা ঝুলিয়ে রাহবার সংগঠনের একটি সাইনবোর্ড টাঙ্গিয়ে দেন। ভুক্তভোগী সেনা সদস্যর ছেলে সাইদ জানান, যে ঘরটি তালা মেরেছে সেটি ছিল আমাদের প্রবেশ পথ। এ প্রবেশ পথে তালা মারায় আমাদের চলাচলে অসুবিধা হয়েছে। এছাড়াও ঐ বাড়িতে আমার ভাড়াটিয়া মাহমুদ হাসানের স্ত্রী ৯ মাসের অন্তঃসত্ত্বা মহিলাটি অবরুদ্ব হয়ে পড়েন। তার যদি হঠাৎ কোনো সমস্যা হয় তবে তাকে দ্রুত চিকিৎসা কেন্দ্রে নিয়ে যাওয়া বিপদ হয়ে পড়বে। এ ব্যাপারে বক্তব্য নিতে গত সোমবার বিকেল ৪টা ৩৭ মিনিটে পৌর মেয়র আলমগীর সরকারের মুঠোফোনে যোগাযোগ করা হলে তিনি প্রথমে ফোনটি কেটে দেন দ্বিতীয়বার আর রিসিভ করেননি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীআগষ্ট - ১৭
ফজর৪:১৫
যোহর১২:০৩
আসর৪:৩৮
মাগরিব৬:৩৪
এশা৭:৫০
সূর্যোদয় - ৫:৩৪সূর্যাস্ত - ০৬:২৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৬৩৮৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.