নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ১৪ সেপ্টেম্বর ২০১৮, ৩০ ভাদ্র ১৪২৫, ৩ মহররম ১৪৪০
পটিয়ায় প্রবাসীর স্ত্রীর মাথার চুল কেটে দিয়েছে সন্ত্রাসীরা । থানায় মামলা
পটিয়া (চট্টগ্রাম) থেকে সেলিম চৌধুরী
পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের ২নং ওয়ার্ডের জোবায়ের সওদাগরের বাড়িতে গত মঙ্গলবার ভোর ৫টায় প্রবাসী মো. আবছারের স্ত্রী লুৎফর নাহার জোৎস্নাকে মধ্যযুগীয় কায়দায় প্রতিপক্ষরা হামলা চালিয়ে মাথার চুল কেটে দেয়ার অভিযোগ উঠেছে। এমনকি এসময় তারা তার গলায় রশি লাগিয়ে তাকে হত্যার চেষ্টা চালিয়েছে মর্মে অভিযোগ পাওয়া গেছে। এ সময় জোৎস্নার

চিৎকারে তার পুত্র তহসিনুল ইসলাম তার মামাকে ঘটনাটি জানালে তিনি পটিয়া থানার ওসিকে বিষয়টি অবহিত করলে ওসির নির্দেশে এসআই রোকন উদ্দীন ঘটনাস্থলে গিয়ে সন্ত্রাসীদের কবল থেকে জোৎন্নাকে উদ্ধার করে পটিয়া হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করে। এ ঘটনায় মোছাম্মৎ লুৎফুর নাহার জোৎস্না বাদী হয়ে মো. মহিম, আবুল কাসেম, মো. এনাম, মো. রুবেল, মো. বেলাল, মো. জাকের, তাসলিমা আকতারসহ অজ্ঞতানামা ৬/৭ জনের বিরুদ্ধে সর্বসাং-হাবিবুর রহমানের বাড়ির পটিয়া থানায় মামলা নং-৩০/১৮ইং দায়ের করেছে। মামলার এজাহার সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবৎ প্রবাসী মো. আবছারের ক্রয়কৃত সম্পক্তি নিয়ে প্রতিপক্ষ মহিম গংয়ের মধ্যে দখল বেদখল নিয়ে বিরোধ চলে আসছিল। এর জের ধরে ১১ সেপ্টেম্বর ভোর ৫টায় প্রতিপক্ষ সন্ত্রাসীরা পরিকল্পিতভাবে দেশীয় অস্ত্র নিয়ে ঘরে প্রবেশ করে জোৎস্নাকে হাত পা বাধার চেষ্টা করিলে এতে জোৎস্না বাধা দিলে প্রতিপক্ষ সন্ত্রাসীরা এলোপাতাড়ি হামলা চালিয়ে গুরুতর জখম করে। এর একপর্যায়ে জোৎস্নার পরনের কাপড় ছিড়ে শ্লীলতাহানি করে। পরে সন্ত্রাসীরা তার ঘরের দুটি মোবাইল সেট, নগদ দুই লাখ টাকা, এক ভরি ওজনের স্বর্ণের গলার চেইন, কানের দুল, তিনটি আংটি লুটপাট করে নিয়ে যায় বলে মামলার এজাহার সূত্রে প্রকাশ। এ ঘটনায় এলাকায় চরম ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে। এব্যাপারে পটিয়া থানার ওসি শেখ নেয়ামত উল্লাহ জানান, এ ঘটনায় থানায় মামলা রুজ হয়েছে, আসামি গ্রেফতারের চেষ্টা চলছে।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৯
ফজর৫:১৫
যোহর১১:৫৬
আসর৩:৪০
মাগরিব৫:১৯
এশা৬:৩৬
সূর্যোদয় - ৬:৩৫সূর্যাস্ত - ০৫:১৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৬৭৫.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.