নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০১৯, ২৪ আশ্বিন ১৪২৬, ৯ সফর ১৪৪১
জগন্নাথপুর থানার রাইটার লিটন দেবের রহস্যজনক মৃত্যু
জগন্নাথপুর (সুনামগঞ্জ) প্রতিনিধি
সুনামগঞ্জের জগন্নাথপুরে থানার মামলা লিখক রাইটার নিউটন দেব লিটনের রহস্যজনক মৃত্যু হয়েছে। তিনি হবিগঞ্জ জেলার শায়েস্তাগঞ্জ থানার পূর্ব বড়চর গ্রামের মৃত নিকুঞ্জ দেবের ছেলে।

নিউটন দেব লিটন দীর্ঘ প্রায় ১০ বছর ধরে পরিবার-পরিজন নিয়ে জগন্নাথপুরে বসবাস করে আসছিলেন। সর্বশেষ তিনি জগন্নাথপুর পৌর সদরের সি/এ মার্কেট এলাকায় ভাড়াটে হিসেবে বসবাস করেছেন। জগন্নাথপুর থানার সামনে রয়েছে তার কম্পিউটারের দোকান। তিনি দীর্ঘদিন থানায় মামলা লিখে দিতেন। যে কারণে তিনি রাইটার নামে পরিচিত।

জানা যায়, গত সোমবার জগন্নাথপুর থানার এসআই অনুজ কুমার দাশের গ্রামের বাড়ি নবীগঞ্জ থানার মাধবপুর গ্রামে দুর্গা পূজার অনুষ্ঠানে জগন্নাথপুর থেকে যান সাবেক পৌর কাউন্সিলর সুহেল আমিন, নিউটন দেব লিটনসহ বেশ কয়েকজন। রাত প্রায় সাড়ে ১২টার দিকে মোটরসাইকেলযোগে সুহেল আমিন, নিউটন দেব লিটন, হেলাল মিয়াসহ ৩ জন মাধবপুর থেকে রাত প্রায় আড়াইটার দিকে জগন্নাথপুর আসেন। তবে গতকাল মঙ্গলবার সকাল ৬টার দিকে নিজের বাসার সামনে নিউটন দেব লিটনের অচেতন দেহ দেখতে পান তার পরিবারের লোকজন। পরে তাকে জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্ েনিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। খবর পেয়ে থানা পুলিশ মৃত দেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ হাসপাতাল মর্গে প্রেরণ করেন।

এ ব্যাপারে নিউটন দেব লিটনের মাসহ তার পরিবারের লোকজন বলেন, আমরা কিছুই জানি না। সকাল ৬টার দিকে প্রতিদিনের মতো দরজা খুলে দেখি ঘরের সামনে দেয়ালের সাথে কাত হয়ে বসা রয়েছে লিটনের অচেতন দেহ। এ সময় তার বাম চোখে আঘাতের চিহ্ন দেখা যায় এবং দুই চোখ দিয়ে রক্ত পড়ছিল।

সাবেক পৌর কাউন্সিলর সুহেল আমিন বলেন, রাত প্রায় আড়াইটার দিকে লিটন বাবুকে তার বাসার কাছে জনতার রেস্টেুরেন্টের সামনে নামিয়ে দিয়ে আমরা চলে যাই। পরে কি হয়েছে জানি না। তবে লিটন বাবু মদ খেয়েছিলেন।

জগন্নাথপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেঙ্রে কর্তব্যরত চিকিৎসক ডা. নাজমুল সাদাত বলেন, আমাদের কাছে আসার আগেই এ রোগীর মৃত্যু হয়েছে। তার বাম চোখে থেতলানো জখম রয়েছে। যে কারণে দুই চোখ দিয়ে রক্ত ঝরছিল।

মৃতদেহ উদ্ধারকারী জগন্নাথপুর থানার এসআই রাজিব রহমান বলেন, ময়নাতদন্ত রির্পোট আসলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। জগন্নাথপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. ইখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, এ ঘটনায় থানায় জিডি হয়েছে। জিডির আলোকে তদন্ত চলছে। অভিযোগ পেলে মামলা নেয়া হবে।

এদিকে-মদের নেশায় নিয়ন্ত্রণ হারিয়ে কোথাও পড়ে গিয়ে আঘাত পেয়ে অথবা স্ট্রোক করে নাকি অন্য কোনো কারণে লিটনের মৃত্যু হয়েছে, তা নিশ্চিত ভাবে কেউ কিছু বলতে পারছেন না। যে কারণে নিউটন দেব লিটনের মৃত্যু নিয়ে নানা প্রশ্ন ও রহস্যের সৃষ্টি হয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ২৩
ফজর৪:৫৯
যোহর১১:৪৫
আসর৩:৩৬
মাগরিব৫:১৫
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৮সূর্যাস্ত - ০৫:১০
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৬৭০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.