নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০১৯, ২৪ আশ্বিন ১৪২৬, ৯ সফর ১৪৪১
তুরাগে মদপানে ২ জনের মৃত্যু হাসপাতালে ৩
তুরাগ থেকে মাহফুজুল আলম খোকন
রাজধানীর তুরাগে শারদীয় দুর্গা পূজা উপলক্ষে আনন্দ করতে দেশীয় মদ্য পানে ২ জনের মৃত্যু হয়েছে ও মুমূর্ষু অবস্থায় হাসপাতালে ভর্তি আছেন ৩ জন। গত সোমবার রাতে তুরাগের মান্দুরা গ্রামে এই ঘটনা ঘটে। নিহতরা হলেন_ মান্দুরা গ্রামের মৃত রতন সরকারের ছেলে, জয় সরকার, নয়ন ম-লের ছেলে গোপাল ম-ল। গুরুতর আহতরা হলেন, চন্দ্র গুরু দাসের ছেলে, প্রকাশ চন্দ্র দাস, গনসা চন্দ্র দাস ও চান্দুরা গ্রামের প্রদিপ সরকার। এলাকাবাসী জানায়, এরা সকলেই শারদীয় দুর্গাপূজা উপলক্ষে আনন্দ করতে দেশীয় গত সোমবার রাতে দেশীয় চোলাই মদ পান করেন। কিছু সনময় পরে তাদের মধ্যে বিষক্রিয়া দেখা দিলে প্রথমে সবাই ভাবে, এরা মদ খেয়ে মাতলামি করছে, পরক্ষণে অবস্থা বে গতিক দেখে তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে ধ্রুত আইসিইউতে স্থানান্তর করলে গতকাল মঙ্গলবার তাদের মৃত্যু হয়। বাকি ৩ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানা গেছে।

মৃত্যু ও অসুস্থ হওয়ার বিষয়টির সত্যতা নিশ্চিত করে তুরাগ থানার ইন্সপেক্টর অপারেশন মো. জালাল উদ্দিন দৈনিক জনতাকে বলেন, তারা পূজা উপলক্ষে আনন্দ করতে অতিরিক্ত দেশীয় মদ্যপানের ফলে অসুস্থ হয়ে পরে। এসময় তাদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় দ্রুত ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে দুজনকে ধ্রুত আইসিইউতে রাখা হয়। গতকাল মঙ্গলবার চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। বাকি ৩ জন বিভিন্ন হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন বলে জানিয়েছেন তিনি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ১১
ফজর৩:৫২
যোহর১২:০৪
আসর৪:৪৪
মাগরিব৬:৫২
এশা৮:১৫
সূর্যোদয় - ৫:১৮সূর্যাস্ত - ০৬:৪৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৮২৯০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.