নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বুধবার, ৯ অক্টোবর ২০১৯, ২৪ আশ্বিন ১৪২৬, ৯ সফর ১৪৪১
৭ দিনের সফরে কিশোরগঞ্জ যাচ্ছেন রাষ্ট্রপতি
নেতাকর্মীদের মাঝে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা
স্টাফ রিপোর্টার ও কটিয়াদী প্রতিনিধি সুবল চন্দ্র দাস
সুধী সমাবেশসহ বেশকিছু অনুষ্ঠানে যোগদান করতে আজ বুধবার রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ ৭ দিনের সফরে তাড়াইল এবং জেলা সদরসহ নিজ জন্মভূমি হাওড় অধ্যুষিত মিঠামইন-ইটনা ও অষ্টগ্রাম উপজেলায় যাচ্ছেন। গতকাল মঙ্গলবার রাষ্ট্রপতির কার্যালয় থেকে জেলা প্রশাসক বরাবর পাঠানো এক বার্তায় এই তথ্য জানানো হয়েছে। তবে রাষ্ট্রপতির এই সফরকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। একইসাথে স্থানীয় আওয়ামী লীগের পক্ষ থেকেও ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। এতে দলীয় নেতাকর্মীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে। রাষ্ট্রপতির সফরকালে তিন উপজেলার বিভিন্ন উন্নয়ন কাজ পরিদর্শন, সরকারি কর্মকর্তা, গণ্যমান্য ব্যক্তি ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করবেন। এ সফরের সময় রাষ্ট্রপতির কার্যালয়ের ঊর্ধ্বতন কর্মকর্তারা ছাড়াও জেলার বিভিন্ন পর্যায়ের সরকারি কর্মকর্তা এবং জনপ্রতিনিধিরা উপস্থিত থাকবেন।

এদিকে রাষ্ট্রপতির সফরকে কেন্দ্র করে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীসহ প্রশাসনের পক্ষ থেকে নেয়া হয়েছে ব্যাপক নিরাপত্তা ব্যবস্থা। এছাড়া স্থানীয় আওয়ামী লীগের পক্ষ থেকেও ব্যাপক প্রস্তুতি গ্রহণ করা হয়েছে। উৎসবের আমেজ দেখা দিয়েছে দলীয় নেতাকর্মীদের মধ্যে। সুধী সমাবেশ স্থলসহ আশপাশ এলাকা ও জেলা আইনজীবী সমিতির অনুষ্ঠানসহ রাষ্ট্রপতি যাতায়াত করবেন-এমন রাস্তাগুলো সংস্কার-মেরামত করা হয়েছে। রাষ্ট্রপতিকে স্বাগত জানিয়ে অনেকগুলো তোড়ন নির্মাণ, চুনকামসহ পরিষ্কার-পরিচ্ছন্ন করা হয়েছে বিভিন্ন সড়কের দুইপাশ। বর্ণিল সাজে সাজানো হয়েছে কিশোরগঞ্জ শহরকে। এছাড়াও বিভিন্ন ব্যানার-ফেস্টুনের মাধ্যমে সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরা হয়েছে। এ জেলার কৃতি সন্তান মাটির মানুষকে বরণ করার পাশাপাশি আপনজনকে যেন কাছে পাবার আনন্দ শিহরিত করছে কিশোরগঞ্জের আপামর জনসাধারণকে। নিজ জেলা কিশোরগঞ্জে ৭দিন ব্যাপী সফরকালে তিনি জেলার বিভিন্ন উন্নয়নমূলক কাজ পরিদশন ও উদ্ব্বোধন করবেন বলে জানা গেছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ১৪
ফজর৪:৩৯
যোহর১১:৪৫
আসর৩:৫৫
মাগরিব৫:৩৭
এশা৬:৪৮
সূর্যোদয় - ৫:৫৫সূর্যাস্ত - ০৫:৩২
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৭১৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.