নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১১ অক্টোবর ২০১৮, ২৬ আশ্বিন ১৪২৫, ৩০ মহররম ১৪৪০
মীরসরাইয়ে কোটা বহালের দাবিতে বিক্ষোভ সমাবেশ
ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ
মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি
কোটা বহালের দাবিতে চট্টগ্রামের মীরসরাই উপজেলায় ঢাকা-চট্টগাম মহাসড়কে অবরোধসহ বিক্ষোভ সমাবেশ করে আমরা মুক্তিযোদ্ধার সন্তান মীরসরাই উপজেলা শাখা। 'মুক্তিযুদ্ধের চেতনা বাস্তবায়নই আমাদের অঙ্গিকার' এই পতিপাদ্যে বীর মুক্তিযোদ্ধা পরিবার সুরক্ষা আইন এবং সরকারি চাকরিতে প্রথম শ্রেণীসহ সকল গ্রেড এ ৩০% কোটা পুনর্বহালের দাবিতে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের ফুটওভারব্রিজের নিচে সোমবার সকাল ১১টায় এক বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়।

এ সময় ১০ মিনিট ধরে মহাসড়ক বন্ধ করে অবরোধ সৃষ্টি করা করা হলে প্রায় এক কিলোমিটার ধরে যানজট সৃষ্টি হয়ে। এক পর্যায়ে মীরসরাই থানার ওসি জাহিদুল কবিব অবরোধকারীদের মহাসড়ক ছেড়ে দেবার অনুরোধ করলে মহাসড়ক খুলে দিয়ে শান্তিপূর্ণ বিক্ষোভ ও সমাবেশ করে শতাধিক মুক্তিযোদ্ধার সন্তান।

সবশেষে মুক্তিযোদ্ধার সন্তানরা মীরসরাই উপজেলা নির্বাহী কর্মকর্তা সাইফুল কবিরের হাতে প্রধানমন্ত্রী বরাবর স্মারকলিপি প্রদান করেন। সমাবেশে বক্তব্য প্রদাকালে মুক্তিযোদ্ধার সন্তানরা বলেন, বীর মুক্তিযোদ্ধাদের অসম্মানকারী এবং বঙ্গবন্ধুর ছবি ভাঙচুরকারী দেশদ্রোহীদের চিহ্নিত করে শাস্তির আওতায় আনতে হবে। আমাদের ৩০% কোটা পুনর্বহাল করতে হবে। এবং স্বাধীনতা বিরোধী ও তাদের সন্তানদের সকল রাষ্ট্রীয় সুবিধা বাতিল করতে হবে। আমরা মুক্তিযোদ্ধার সন্তান মীরসরাই উপজেলা শাখার সভাপতি নয়ন কান্তি ধুম-এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক জাফর উদ্দিন-এর সঞ্চালনায় উক্ত সমাবেশে বক্তব্য রাখেন মুক্তিযোদ্ধা সন্তান খৈয়াছরা ইউনিয়ন চেয়ারম্যান জাহেদ ইকবাল চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের দফতর সম্পাদক তোফায়েল উল্লাহ চৌধুরী নাজমুল, মীরসরাই পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর ইকবাল, উপদেষ্টা মিয়া মোহাম্মদ হুমায়ুন কবির, মীরসরাই পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাফর ইকবাল, সহ-সভাপতি সাংবাদিক মাহবুবুর রহমান পলাশ, সহ-সভাপতি তানসেন, প্রচার সম্পাদক এয়াছিন উল্লাহ, ৭নং ইউনিয়ন সভাপতি শাহীন, ৩নং ইউনিয়ন সভাপতি রেজাউল করিম ও জায়নাল, ১০নং ইউনিয়ন সম্পাদক রাজিব মজুমদার, ১১নং ইউনিয়ন প্রতিনিধি মোশাররফ, ১৩নং ইউনিয়ন প্রতিনিধি ফারুক, ১২নং ইউনিয়ন নেতা নুরুদ্দীন, বারৈয়ারহাট পৌর প্রতিনিধি মিঠুন, মীরসরাই পৌর সভাপতি সোহাগসহ বিভিন্ন ইউনিয়নের মুক্তিযোদ্ধা সন্তানেরা।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১০
ফজর৫:০৮
যোহর১১:৫১
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৯সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৩২৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.