নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১১ অক্টোবর ২০১৮, ২৬ আশ্বিন ১৪২৫, ৩০ মহররম ১৪৪০
লড়াই করে ফিলিস্তিনের কাছে হারলো বাংলাদেশ
স্পোর্টস ডেস্ক
নাবীব নেওয়াজ জীবন ওটা কী করলেন! ফাঁকা পোস্ট পেয়েও বলটা জালে রাখতে পারলেন না। পুরো ম্যাচের প্রতীক হয়ে থাকল জীবনের ওই সহজ সুযোগ হাতছাড়া করার দৃশ্যটি। যার মাশুল গুনতে হলো বাংলাদেশকে। কঙ্বাজারে সেমির লড়াইয়ে ফিলিস্তিনের বিপক্ষে ২-০ গোলে হেরে বাংলাদেশ এখন নিজেদের টুর্নামেন্টের দর্শক।

১২ অক্টোবর ঢাকার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে শিরোপার লড়াইয়ে নামবে তাজিকিস্তান ও ফিলিস্তিন। র‌্যাঙ্কিংয়ে ফিলিস্তিনের অবস্থান ১০০ আর বাংলাদেশ ১৯৩। কিন্তু খেলা দেখে মনেই হয়নি দুটি অসম শক্তির দল একে অন্যের মুখোমুখি। পুরো ম্যাচেই শারীরিকভাবে শক্তিশালী ফিলিস্তিনিদের বিপক্ষে চোখে চোখ রেখেছে খেলেছেন জামাল ভূঁইয়ারা। কিন্তু জিততে হলে যে গোল করতে হয়, সেটিই আবারও বুঝলেন খেলোয়াড়েরা। ম্যাচের শুরুতে গোল হজম করে বেশ কয়েক বার ম্যাচে ফিরে আসার সুযোগ পেয়েছিল বাংলাদেশ। কিন্তু জীবন, সুফিলরা সুযোগগুলো কাজে লাগাতে পারেননি। গোল শোধে মরিয়া হয়ে অলআউট খেলে উল্টো ম্যাচের শেষ দিকে একটি গোল হজম করতে হয়েছে বাংলাদেশকে। শুরুতেই বাংলাদেশের ওপরে বেশ চড়াও হয়েছিল ফিলিস্তিন। গোলরক্ষক আশরাফুল রানা দুটি ভালো সেভ না করতে পারলে তো তখনই ম্যাচ শেষ হয়ে যায়। কিন্তু অষ্টম মিনিটে আর পারেননি রানা। ডান প্রান্ত থেকে উড়ে আসা ক্রসে দূরের পোস্টে হেড করে গোল করেন বালাহ। বিরতিতে যাওয়ার আগে সেই গোল পরিশোধ করার সবচেয়ে ভালো সুযোগ পেয়েছিলেন জীবন। কিন্তু গোলপোস্ট ফাঁকা পেয়েও বল জালে জড়াতে পারেনি। দ্বিতীয়ার্ধেও বেশ কয়েকটি সুযোগ তৈরি করেছিল স্বাগতিকেরা। কিন্তু তা সুযোগই হয়ে থাকল। উল্টো ৯৩ মিনিটে ব্যবধান ২-০ করেছেন সামেহ। এই নিয়ে টানা দ্বিতীয়বার বঙ্গবন্ধু গোল্ডকাপের গ্রুপ পর্ব থেকে বিদায় নিল বাংলাদেশ। এর আগে ২০১৬ সালে বাহরাইন যুব দলের বিপক্ষে হেরে ফাইনালে খেলার স্বপ্ন ভেঙেছিল জামালদের। বাংলাদেশ দল: আশরাফুল রানা, তপু বর্মণ, টুটুল হোসেন বাদশা, বিশ্বনাথ ঘোষ, ওয়ালি ফয়সাল (রহমত মিয়া), জামাল ভূঁইয়া, মাসুক মিয়া জনি, ইমন মাহমুদ বাবু (রবিউল হাসান), বিপলু আহমেদ (তৌহিদুল আলম সবুজ), মাহবুবুর রহমান সুফিল, নাবীব নেওয়াজ জীবন।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১০
ফজর৫:০৮
যোহর১১:৫১
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩৩
সূর্যোদয় - ৬:২৯সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৩৩৭৯.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.