নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১১ অক্টোবর ২০১৮, ২৬ আশ্বিন ১৪২৫, ৩০ মহররম ১৪৪০
শেরপুরের ঝিনাইগাতীতে গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার
শেরপুর থেকে জিএইচ হান্নান
শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নের বাওইবাদা গ্রামে তাহমিনা আক্তার (২১) নামে এক গৃহবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে ঝিনাইগাতী থানার পুলিশ। তাহমিনা বাওইবাদা গ্রামের নবী হোসেনের স্ত্রী ও একই ইউনিয়নের নলকুড়া গ্রামের মো. নূরুজ্জামানের মেয়ে। ৯ অক্টোবর মঙ্গলবার রাতে ঝিনাইগাতী থানা-পুলিশ বাওইবাদা গ্রামে স্বামীর বাড়ি থেকে তাহমিনার

ঝুলন্ত লাশ উদ্ধার করে।

তাহমিনার বাবার অভিযোগ, তার মেয়েকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন হত্যা করেছে। তবে এ ঘটনায় কেউ আটক বা গ্রেফতার হয়নি।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তিন বছর আগে ঝিনাইগাতী উপজেলার বাওইবাদা গ্রামের মৃত আজগর দেওয়ানের ছেলে সেনাসদস্য নবী হোসেনের সাথে তাহমিনা আক্তারের বিয়ে হয়। তবে বিয়ের পর থেকে স্বামী ও শ্বশুরবাড়ির লোকজনের সাথে তাহমিনার পারিবারিক কলহ চলে আসছিল। মঙ্গলবার সন্ধ্যার দিকে তাহমিনা শ্বশুরবাড়ির একটি ঘরে টেলিভিশন দেখে ও রাতের খাবার খেয়ে তার (তাহমিনা) বসতঘরে চলে যান। এরপর মঙ্গলবার রাত সাড়ে দশটার দিকে বাড়ির লোকজন বসতঘরের আড়ার সঙ্গে ফাঁস দেয়া অবস্থায় তাহমিনার ঝুলন্ত লাশ দেখতে পান। পরে সংবাদ পেয়ে মঙ্গলবার দিবাগত গভীর রাতে ঝিনাইগাতী থানা-পুলিশ ঘটনাস্থলে গিয়ে তার ঝুলন্ত লাশ উদ্ধার করে।

তাহমিনার বাবা নুরুজ্জামান অভিযোগ করে বলেন, তার মেয়ে আত্মহত্যা করেনি। স্বামী ও শ্বশুরবাড়ির লোকজন তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রেখেছে। তবে তাহমিনার শাশুড়ি এ অভিযোগ অস্বীকার করে সাংবাদিকদের নিকট বলেন, তার ছেলের বউ আত্মহত্যা করেছে।

ঝিনাইগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস গতকাল বুধবার বিকেলে সাংবাদিকদের বলেন, এ ঘটনায় মৃত তাহমিনার বাবা নুরুজ্জামান বাদী হয়ে থানায় অপমৃত্যু (ইউডি) মামলা করেছেন। পুলিশের সুরতহাল প্রতিবেদনে মৃতের শরীরে আঘাতের চিহ্ন দেখা যায়নি। মৃত্যুর প্রকৃত কারণ নির্ণয়ে লাশ ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমে - ২৫
ফজর৩:৪৭
যোহর১১:৫৬
আসর৪:৩৫
মাগরিব৬:৪১
এশা৮:০৩
সূর্যোদয় - ৫:১৩সূর্যাস্ত - ০৬:৩৬
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৪৯০৮.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.