নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭, ২৭ আশ্বিন ১৪২৪, ২১ মহররম ১৪৩৯
যশোরে পৃথক ২টি হত্যা মামলায় ১৫ জনের যাবজ্জীবন
যশোর থেকে শেখ দিনু আহমেদ
যশোর শহরতলীর কিসমত নওয়াপাড়ার আব্দুল আলিম ও হালসা গ্রামের ইনছানুল হক মেম্বর হত্যা মামলায় ১৫ জনকে যাবজ্জীবন সশ্রম কারাদন্ড ও অর্থদন্ড দিয়েছে আদালত। গতকাল বুধবার স্পেশাল জজ (জেলা জজ) ও বিশেষ দায়রা জজ আদালতের বিচারক নিতাই চন্দ্র সাহা এবং অতিরিক্তি জেলা ও দায়রা জজ ১ম আদালতের বিচারক মো. ইমান আলী শেখ পৃথক পৃথক রায়ে এ সাজা দেন।

বিশেষ পিপি এসএম বদরুজ্জামান পলাশ ও অতিরিক্ত পিপি এএসএম নজরুল ইসলাম বকুল রায়ের বিষয়টি নিশ্চিত করেন।

আব্দুল আলিম হত্যা মামলার সাজাপ্রাপ্ত ৬ আসামি হলেন কিসমত নওয়াপাড়ার ইয়াকুব মোল্লার ছেলে সিরাজ, মৃত মোজাম ড্রাইভারের ছেলে মজিদ, বেলায়েতের ছেলে মাহমুদুর রহমান, আজিজ ড্রাইভারের ছেলে আমিনুর, দুলালের ছেলে নাজির ও শেখহাটির বাহার আলীর ছেলে মিল্টন।

ইনছানুল হক হত্যা মামলার সাজা দেয়া হয়েছে ৯ জনকে। দন্ডপ্রাপ্তরা হলেন- চান্দুটিয়া গ্রামের মোসলেম গাজীর ছেলে আবু বক্কার ওরফে বাক্কার, বালিয়া ভেকুটিয়া গ্রামের মৃত আহম্মদ সরদারের ছেলে এনামুল হক সরদার, আমিনউল্লাহর ছেলে কবির বেপারী, লিয়াকত আলীর ছেলে বিপ্লব মিয়া, ভেকুটিয়া কলোনির আব্দুল কাদের মিয়ার ছেলে তাহের হোসেন, ফরিদপুর গ্রামের মোকছেদ আলীর ছেলে বাবু, আলী আহম্মদের ছেলে আনিচ, চানপুর গ্রামের মেহের আলী মন্ডলের ছেলে কামারুল মন্ডল ও আলমনগরের মাওলা বঙ্রে ছেলে আজম ফকির।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীজুলাই - ১১
ফজর৩:৫২
যোহর১২:০৪
আসর৪:৪৪
মাগরিব৬:৫২
এশা৮:১৫
সূর্যোদয় - ৫:১৮সূর্যাস্ত - ০৬:৪৭
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৭৬৫.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.