নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭, ২৭ আশ্বিন ১৪২৪, ২১ মহররম ১৪৩৯
রাজধানীতে পৃথক ঘটনায় ৩ জনের লাশ উদ্ধার
স্টাফ রিপোর্টার
রাজধানীতে পৃথক ঘটনায় মিরপুর শাহআলী থেকে এক মেয়ে নবজাতক, মিরপুর শাহআলীবাগ থেকে জামিলা খাতুন (২৩) ও দারুসসালাম থেকে জিয়াউর রহমান খান (৪৪) নামে ৩ ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ।

গত মঙ্গলবার দিবাগত রাতে পৃথক ঘটনায় লাশগুলো উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়। শাহআলী থানার উপ-পরিদর্শক (এসআই) তপন কুমার বিশ্বাস জানান, রাত দেড়টার দিকে মিরপুর-১ নম্বর সেকশনের বিসিআইসি কলেজের সামনে থেকে এই মেয়ে নবজাতকের লাশ উদ্ধার করা হয়। তার বয়স হবে ১ দিন। ধারণা করা হচ্ছে, অজ্ঞাত কোনো লোকজন মৃত অবস্থায় ঐ নবজাতককে ফেলে গেছে। এদিকে মিরপুর মডেল থানাধীন ১ নম্বর সেকশন শাহআলীবাগ ধানক্ষেত মোড় এলাকার ৩৬ নং ৬তলা বাসার ৩তলা থেকে জামিলার লাশ উদ্ধার করে পুলিশ। মৃত জামিলার আত্মীয় আজিমুল ইসলাম জানান, এক মেয়ে ও স্বামী জাহিদুল ইসলামকে নিয়ে ঐ বাড়িতে ভাড়া থাকতেন। পারিবারিক কলহের কারণে গত মঙ্গলবার রাত ৮টার দিকে ফ্যানের সাথে গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করে জামিলা। অপরদিকে দারুসসালাম লালকুঠি এলাকায় ৩য় কলোনির ২৭৮/বি নম্বর বাসা থেকে জিয়াউর রহমানের পচনশীল লাশ উদ্ধার করা হয়। গত মঙ্গলবার রাত ৯টার দিকে এসআই রবি মন্ডল লাশ উদ্ধার করে। তার হাত ও পায়ে রক্ত জমাট বাঁধা ছিল। তবে কে বা কারা এ হত্যাকান্ড ঘটিয়েছে তা জানা যায়নি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২৩
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৯
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৭৭৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.