নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার ১২ অক্টোবর ২০১৭, ২৭ আশ্বিন ১৪২৪, ২১ মহররম ১৪৩৯
গফরগাঁওয়ে আন্তঃনগর যমুনা এঙ্প্রেস ট্রেন লাইনচ্যুত
৩ ঘণ্টা পর ট্রেন চলাচল শুরু
গফরগাঁও (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর যমুনা এঙ্প্রেস ট্রেনের পাওয়ারকার বগিসহ দুটি বগি লাইনচ্যুত হলে ট্রেন থেকে তাড়াহুড়া করে নামতে গিয়ে অন্তত ১০ যাত্রী আহত হয়েছে। এতে ঢাকা-ময়মনসিংহ রেলপথ সকাল ৬টা থেকে ৯টা র্পযন্ত ৩ ঘণ্টা ট্রেন চলাচল বন্ধ থাকে। ঘটনাটি ঘটে গতকাল বুধবার গফরগাঁও রেলস্টেশনের শিবগঞ্জ রোডের রেলক্রসিং সংলগ্ন ১ নং লাইনের পয়েন্টে।

গফরগাঁও রেলস্টেশন ও যাত্রীদের সাথে কথা বলে জানা যায়, গতকাল বুধবার ভোর ৬টায় দেওয়ানগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী আন্তঃনগর যমুনা এঙ্প্রেস ট্রেন গফরগাঁও রেলস্টেশনে প্রবেশের সময় শিবগঞ্জ রোড এলাকার রেলক্রসিংয়ের পয়েন্টের ওপর পাওয়ার কার বগিসহ দুটি বগি লাইনচ্যুত হয়। প্রত্যকক্ষদর্শীরা জানায় স্টেশন পয়েন্টে ট্রেনের গতি কম থাকায় বড় ধরনেরর্ দুঘটনা থেকে রক্ষা পেয়েছে ট্রেনে থাকা শতশত যাত্রী। পরে ৩ ঘণ্টা বিলম্বে পাওয়ার কার ও 'ঘ' বগি ছাড়াই আন্তঃনগর যমুনা এঙ্প্রেস ট্রেন সকাল ৯টার দিকে ঢাকার উদ্দেশ্যে গফরগাঁও স্টেশন ছেড়ে যায়। পরে ২ নাম্বার লাইন দিয়ে ট্রেন চলাচল শুরু হয়। পরে দপুর ১২টায় ময়মনসিংহ থেকে রিলিফ ট্রেন এসে দুর্ঘটনা কবলিত পাওয়ার বগিসহ দুটি বগি উদ্ধার করে নিয়ে গেলে ট্রেন চলাচল সাভাবিক হয়।

আন্তঃনগর যমুনা এঙ্প্রেস ট্রেনের চালক আবুল কালাম বলেন, রেল লাইনের খারাপ অবস্থার কারনে এ দুর্ঘটনা ঘটেছে।

গফরগাঁও রেলওয়ের উর্ধ্বতন উপসহকারী প্রকৌশলী (পিডবিস্নউ) মোস্তাফিজুর রহমান বলেন, যমুনা আন্তঃনগর এঙ্প্রেস ট্রেনটি স্টেশন পয়েন্টে প্রবেশের সময় গতি বেশি থাকায় দুর্ঘটনার শিকার হয়।

গফরগাঁও স্টেশনের সহকারী স্টেশন মাস্টার সোলাইমান বলেন, দুর্ঘটনার প্রায় ৩ ঘণ্টা পরে আন্তঃনগর যমুনা এঙ্প্রেস ট্রেন পাওয়ারকার বগিসহ আর একটি ছাড়াই গফরগাঁও স্টেশন ছেড়ে যায়। পরে দুপুর ১২টায় ময়মনসিংহ থেকে রিলিফ ট্রেন এসে দুর্ঘটনা কবলিত পাওয়ার বগিসহ দুটি বগি উদ্ধার করে ট্রেন চলাচল স্বাভাবিক হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২৪
ফজর৪:৪৩
যোহর১১:৪৩
আসর৩:৪৮
মাগরিব৫:২৯
এশা৬:৪২
সূর্যোদয় - ৫:৫৯সূর্যাস্ত - ০৫:২৪
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৮৩৭.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.