নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১, ২৯ আশ্বিন ১৪২৮, ৬ রবিউল আউয়াল ১৪৪৩
হোমনায় স্বামীর কবরের পাশে শায়িত হলেন এম কে আনোয়ারের স্ত্রী
হোমনা (কুমিল্লা) প্রতিনিধি
হোমনায় স্বামীর কবরের পাশেই দাফন করা হয়েছে মাহমুদা আনোয়ারকে। তিনি কুমিল্লা ২, হোমনা-তিতাস ও মেঘনার সাবেক এমপি, কেনিনেট সচিব, বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও মন্ত্রী মরহুম এমকে আনোয়ারের স্ত্রী। মাহমুদা আনোয়ার পাকিস্তান আমলে মানিকগঞ্জের সাবেক কৃষিমন্ত্রী মরহুম আব্দুল লতিফ বিশ্বাসের মেয়ে। গতকাল বুধবার সকাল ৯টায় ঢাকা কাঁটাবন জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাজা ও বিকাল ৩টায় হোমনা আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়।

জানাজার পূর্বে সংক্ষিপ্ত বক্তব্যে এমকে আনোয়ার দম্পতির বড় ছেলে মাহমুদ আনোয়ার কাইজার তার মায়ের বিদেহী আত্মার মাগফিরাত ও বেহেস্ত কামনা করে সকলের কাছে দোয়া চেয়েছেন। মাহমুদা আনোয়ারের জানাজায় উপজেলা বিএনপির সাবেক সভাপতি মো. সিরাজুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যক্ষ আবদুল মজিদ, উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মহসিন সরকার, পৌর মেয়র এ্যাড. মো. নজরুল ইসলাম, কুমিল্লা উত্তর জেলা বিএনপির সাধারণ সম্পাদক আকতারুজ্জামান সরকার, উপজেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি মো. জহিরুল হক, সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক অ্যাড. মো. আজিজুর রহমান মোল্লা, বিএনপির সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ, সহ-সভাপতি আলমগীর সরকার ও মো. শাহ আলম, পৌর বিএনপির সভাপতি মোজাম্মেল হক মুকুল ও সাধারণ সম্পাদক ছানাউল্লাহ সরকারসহ হোমনা, মেঘনা ও তিতাস উপজেলার রাজনৈতিক দলের নেতৃবৃন্দ এবং নানা পেশার সহস্রাধিক মুসলি্ল জানাজায় শরীক হন।

মাহমুদা আনোয়ার গত সোমবার দুপুর ২টা ৪০ মিনিটে বার্ধক্যজনিত কারণে ঢাকা এলিফ্যান্ট রোডের নিজ বাসায় ইন্তেকাল করেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২৫
ফজর৪:৪৪
যোহর১১:৪৩
আসর৩:৪৭
মাগরিব৫:২৮
এশা৬:৪১
সূর্যোদয় - ৬:০০সূর্যাস্ত - ০৫:২৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫২৭০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.