নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, বৃহস্পতিবার, ১৪ অক্টোবর ২০২১, ২৯ আশ্বিন ১৪২৮, ৬ রবিউল আউয়াল ১৪৪৩
ফুলপুরে ফেসবুক পরিচয়ে বিয়ে করতে এসে ভুয়া এএসপি আটক
ফুলপুর (ময়মনসিংহ) প্রতিনিধি
ময়মনসিংহের ফুলপুরে ফেসবুকের পরিচয়ে বিয়ের প্রস্তাব নিয়ে এসে ধরা পরেছে সোলাইমান কবির (৩৫) নামের পুলিশের ভুয়া এএসপি। গত সোমবার রাতে উপজেলার রুপসী গ্রাম থেকে তাকে আটক করা হয়েছে। তিনি শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার কুচনিপাড়া গ্রামের শাহজাহানের ছেলে।

জানা যায়, শেরপুর সরকারী কলেজে রাস্ট্রবিজ্ঞানে অনার্স ফাইনাল ইয়ারের ছাত্রী ফুলপুর উপজেলার রুপসী গ্রামের একজনের সাথে ফেসবুকে সোলাইমান কবিরের পরিচয় হয়। ফেসবুকে পরিচয়ে সোলাইমান কবির নিজেকে ৪০তম বিসিএস-এর এএসপি হিসাবে পরিচয় দেয় এবং কেয়াকে বিবাহের প্রস্তাব দেয়। তাকে তখন কেয়া তার বাবার বাড়ী আসার জন্য বলে। পরবর্তীতে সোমবার রাতে সোলাইমান একাই বিবাহের প্রস্তাব নিয়ে কেয়ার পিতার বাড়ি আসে। তখন তার কথাবার্তায় সন্দেহ হলে বাড়ির লোকজন তাকে আটক করে পুলিশে খবর দেয়। সাথে সাথে পুলিশ সেখানে গিয়ে সোলাইমানকে আটক করে নিয়ে আসে। এসময় তার হেফাজত থেকে পুলিশের সরকারী বুট, একটি মোবাইল ও মানিব্যাগ উদ্ধার করা হয়। এ ব্যাপারে সোলাইমান কবিরের বিরুদ্ধে ফুলপুর থানার মামলা নং-১৬, তারিখ ১২/১০/২০২১ ধারা ১৭১/৪২০ দঃবিঃ দায়ের করা হয়েছে । আটককৃতকে মঙ্গলবার আদালতে প্রেরণ করা হয়েছে।

ফুলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল্লাহ আল মামুন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, তাকে আটকের পর আমাকে জানানো হয়। তখন আমি ফোনে তাকে সালাম দিয়ে বিনয়ের সাথে জিজ্ঞেস করি, স্যার আপনার পোষ্টিং কোথায়। তিনি বলেন, মামুন সাহেব আমার পোস্টিং ময়মনসিংহ জেলায়। (আমার খটকা লাগে) আবার তাকে জিজ্ঞেস করি ময়মনসিংহ কোন ইউনিটে স্যার। তিনি বলেন, বুঝলেননা! আমি ইন্টার্নি করতেছি (এটা শুনে কয়েক সেকেন্ড হেসেছি, কিন্তু বুঝতে দেই নাই, কারন এএসপি স্যারগণ প্রবেশনার থাকেন, ইন্টার্নি না।) হেসে বলি, স্যার একটু ওয়েট করেন আমি আপনাকে আনার জন্য আমার গাড়ি পাঠাচ্ছি। পরে পুলিশ গিয়ে তাকে হেফাজতে নেয়। যতটুকু তথ্য পেয়েছি ভুয়া এএসপি পরিচয় দিয়ে সে কমপক্ষে ৩৫-৪০ জন মেয়ের সাথে সমপর্ক করেছে। তাদেরকে খুঁজে সতর্ক করে সর্বনাশের হাত থেকে বাঁচানোর প্রক্রিয়া শুরু হয়েছে। ওসি আরও বলেন, প্রতারক চক্র ইদানিং ফেসবুকের মাধ্যমে প্রতারনা শুরু করেছে। ঘরের বোন, মেয়ে, স্ত্রী অর্থাৎ ঘরের মেয়েদের সব সময় সতর্ক রাখা জরুরি। তারা যেন ফেসবুকে অপরিচিত কোন ব্যক্তির ফ্রেন্ড রিকুয়েস্ট একসেপ্ট না করে। উপরোক্ত ঘটনার ভুয়া এএসপি ভিকটিমকে বলে যে তার বাড়ি উত্তরা, ঢাকায় তার পাঁচ তলা বাড়ী, অথচ সে শেরপুরের বাসিন্দা। সরল বিশ্বাসে তার ছলনায় পড়ে মেয়েটি।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ২৫
ফজর৪:৪৪
যোহর১১:৪৩
আসর৩:৪৭
মাগরিব৫:২৮
এশা৬:৪১
সূর্যোদয় - ৬:০০সূর্যাস্ত - ০৫:২৩
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৫২৪৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.