নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ১৮ অক্টোবর ২০২০, ২ কার্তিক ১৪২৭, ৩০ সফর ১৪৪২
প্রধানমন্ত্রী নিজেই ধর্ষকের বিরুদ্ধে আন্দোলন ও জিহাদ ঘোষণা করেছেন নওগাঁয় খাদ্যমন্ত্রী
নওগাঁ প্রতিনিধি
খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ডাইনামিক। মানুষ যেটা চায় তিনি সেটা করেন। প্রধানমন্ত্রী নিজেই ধর্ষকের বিরুদ্ধে জিহাদ ঘোষণা করেছেন এবং আন্দোলন শুরু করেছেন। তিনিই নারী আন্দোলনের ও নারী নেতৃত্বের পুরুধার। তিনিই জিহাদ ঘোষণা থেকে শুরু করে ধর্ষকের বিরুদ্ধে আইন পাশ করেছেন, নির্দেশনা দিচ্ছেন, আসামি ধরছেন এবং ইতোমধ্যেই মন্ত্রী সভায় মৃত্যুদন্ড আইন পাশ করেছেন এবং তা কার্যকর শুরু হয়ে গেছে বলে জানান তিনি। তিনি গত মঙ্গলবার বিকাল ৫টায় দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে কোভিড়-১৯ সম্ভাব্য ২য় পর্যায়ে সংক্রমন মোকাবেলায় প্রস্তুুতি ও করনিয় এবং আসন্ন শারদীয় দুুর্গা পূজা উদযাপন সংক্রান্ত মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য এসব কথা বলেন। তিনি বলেন, সরকার এত কিছুর করার পরও যারা শেখ হাসিনার পদত্যাগ চায় এর সাথে পদত্যাগের কোনো কারন বা ঘটনা নেই।

মন্ত্রী আরও বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বের কারণে স্বাস্থ্য খাতে যে দিক নির্দেশনা দিয়ে করোনাকে মোকাবিলা করেছেন এবং খাদ্যেও কোনো ব্যত্যয় ঘটে নাই। করোনা ভাইরাস, বন্যা আম্পানসহ ৫টি দূর্যোগ মোকাবেলা করে খাদ্যের কারণে কোনো মানুষ না খেয়ে মারা যায়নি এবং তার সুযোগ্য নেতৃত্বের কারণে অর্থনীতির চাকা আবার ঘুরে দাঁড়িয়েছেন।

এ সময় মন্ত্রী শারদীয় দুর্গা পূজা উদযাপন সম্পের্কে বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। ধর্ম যার যার উৎসব সবার। শারদীয় দূর্গাপূজা উৎসব সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় উৎসব। জাতি ধর্ম,বর্ন নির্বিশেষে একাকার হয়ে যায়। করোন ভাইরাসের কারনে এবার স্বাস্থ্য বিধি মেনে ও মাস্ক পরিধান করে ছোট পরিসরে শুধুমাত্র দেবী মায়ের যে পূজা সেটাতেই আমার সিমাবন্ধ থাকতে চাই। এবং পূজার যে অর্থগুলো বিভিন্ন কাজে ব্যায় করে থাকি সে অর্থগুলো মানবতার সেবায় ব্যায় করতে চাই। সভায় জেলা প্রশাসক মো. হারুন অর রশিদের সভাপতিত্বে সংসদ সদ্য ছলিম উদ্দির তরফদার, ভূমি সংস্কার বোর্ডের চেয়ারম্যান ইয়াকুব আলী পাটোয়ারী, পুলিশ সুপার আব্দুল মান্নান, পৌর মেয়র নাজমুল হক সনি, পুজা উদযাপন কমিটির সভাপতি নির্মল কৃষন সাহা, সাধারণ সম্পাদক বিভাষ মজুমদার গোপাল, সিভিল সার্জন, তত্ত্ব্বাবধায়ক সহ প্রমুখ বক্তব্য রাখেন। এ সময় জেলা পর্যায়ের বিভিন্ন দফতরের কর্মকর্তরা ও পূজা উদযাপন কমিটির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ৩১
ফজর৪:৪৭
যোহর১১:৪৩
আসর৩:৪৪
মাগরিব৫:২৪
এশা৬:৩৮
সূর্যোদয় - ৬:০৪সূর্যাস্ত - ০৫:১৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৪৮২.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.