নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ১৮ অক্টোবর ২০২০, ২ কার্তিক ১৪২৭, ৩০ সফর ১৪৪২
পুলিশকে আরো কঠিন হতে হবে
ডিআইজি আনোয়ার
জনতা ডেস্ক
পুলিশের চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি আনোয়ার হোসেন বলেছেন, পুলিশের যে সদস্য আছে তা দিয়ে আইন-শৃঙ্খলা পরিস্থিতির উন্নতি ঘটানো সম্ভব। পুলিশকে আরও কঠিন হতে হবে। কোনো অন্যায়ের সঙ্গে আপোশ করা চলবে না। সভ্য জাতি হিসেবে নিজেকে পরিচয় দিতে হলে নারীদের নিরাপত্তা ও সুরক্ষা

নিশ্চিত করতে সকলকে কাজ করতে হবে। গতকাল শনিবার দুপুরে নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার একলাসপুর ফাজিল মাদরাসা মাঠে ধর্ষণ ও নারী নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশে তিনি এসব কথা বলেন। ডিআইজি আনোয়ার হোসেন আরও বলেন, সচেতনতার পাশাপাশি আইন-শৃঙ্খলা বাহিনীকে আরও কঠোর হতে হবে। যেন একলাসপুরের মতো ঘটনার আর পুনরাবৃত্তি না ঘটে। নতুন করে বেগমগঞ্জ থানায় ওসি দেয়া হয়েছে। তার কর্মকা- আমরা পর্যবেক্ষণ করবো। নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেনের সভাপতিত্বে ও বেগমগঞ্জ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহজাহান শেখের সঞ্চালনায় সমাবেশে স্থানীয় জনপ্রতিনিধিসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ উপস্থিত ছিলেন।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১
ফজর৪:৪৮
যোহর১১:৪৩
আসর৩:৪৩
মাগরিব৫:২৩
এশা৬:৩৭
সূর্যোদয় - ৬:০৫সূর্যাস্ত - ০৫:১৮
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৫৬৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.