নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ১৮ অক্টোবর ২০২০, ২ কার্তিক ১৪২৭, ৩০ সফর ১৪৪২
ধর্ষণ মহামারীর রূপ নিয়েছে
রাশেদ খান মেনন
ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
বাংলাদেশের ওয়ার্কাস পার্টির সভাপতি কমরেড রাশেদ খান মেনন এমপি বলেছেন, আজকে ছাত্র আন্দোলনে অনেকখানি অবক্ষয় হয়েছে। ছাত্র আন্দোলনের মধ্যে ক্ষমতার লোভ ঢুকছে। ভোগবাদিতা ডুকেছে। এটা তাদের দোষ নয়। এটা রাজনৈতির দোষ। তিনি গতকাল শনিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ সঙ্গীতাঙ্গন মিলনায়তনে বাংলাদেশ ছাত্র মৈত্রী জেলা শাখার ১৫তম জেলা কাউন্সিলে ভার্চ্যুয়াল কনফারেন্সে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন। তিনি আরো বলেন, রাজনীতির

মধ্যে যখন দুর্বৃত্তায়ন ঘটে, সামপ্রদায়িকতা ঘটে তখন তরুন ছাত্র সমাজের মধ্যে এমন ঘটনা ঘটবে খুবই স্বাভাবিক। যখন দেশে দুর্বৃত্তায়ন ঘটে চলেছে। বিচার হীনতার সংস্কৃতি প্রবলভাবে জেঁকে বসেছে। ধর্ষণ মহামারী আকার রূপ নিয়েছে। তখন ছাত্ররাই এগিয়ে এসে লড়াই শুরু করেছে। তারা অনেক বেশি সাহসি অবস্থান নিয়েছে।

জেলা ছাত্র মৈত্রীর আহবায়ক মুহরী শারদ'র সভাপতিত্বে ও সংগঠনের যুগ্ম আহবায়ক ফাহিম মুনতাছির এর সঞ্চালনায় কাউন্সিলের উদ্বোধন করেন বাংলাদেশ ছাত্র মৈত্রীর সভাপতি ফারুক আহমেদ রুবেল। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন কমরেড এড. কাজী মাসুদ আহামেদ, সাধারণ সম্পাদক কমরেড আবু সাঈদ খান, জেলা শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক কমরেড নজরুল ইসলাম, বাংলাদেশ ছাত্র মৈত্রীর প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক তারিকুল ইসলাম, রাজনৈতিক শিক্ষা ও গবেষনা বিষয়ক সম্পাদক ইয়াতুননেছা রুমা, কেন্দ্রীয় ছাত্র মৈত্রীর সাবেক সহ সভাপতি ফরহাদুল ইসলাম পারভেজ। স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ছাত্র মৈত্রীর ব্রাহ্মণবাড়িয়া জেলা কমিটির যুগ্ম আহ্বায়ক সানিউর রহমান। উদ্বোধনী সমাবেশ শেষে ফাহিম মুনতাসিরকে সভাপতি, সানিউর রহমানকে সাধারণ সম্পাদক ও জুবায়েদ আহমেদ সাংগঠনিক সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট জেলা কমিটি গঠন করা হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ৩১
ফজর৪:৪৭
যোহর১১:৪৩
আসর৩:৪৪
মাগরিব৫:২৪
এশা৬:৩৮
সূর্যোদয় - ৬:০৪সূর্যাস্ত - ০৫:১৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৫১৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.