নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ১৮ অক্টোবর ২০২০, ২ কার্তিক ১৪২৭, ৩০ সফর ১৪৪২
শেরপুরে নারী ধর্ষণ ও নির্যাতনবিরোধী বিট পুলিশিং সমাবেশ
শেরপুর থেকে জিএইচ হান্নান
মানবিক পুলিশের চোখে জনতার আকাঙ্ক্ষা লেখা থাকে ও নারীর প্রতি সহিংসতা নিরসনে, আপনার পুলিশ আপনার পাশে এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশের ন্যায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী বিট পুলিশিং সমাবেশ শেরপুর জেলা শহরের রঘুনাথ বাজার থানার মোড়ে ১৭ অক্টোবর শনিবার সকাল সাড়ে ১০টায় শেরপুর পৌরসভার ১নং বিট পুলিশিং এর আয়োজনে অনুষ্ঠিত হয়েছে।

শেরপুর শহর কমিউনিটি পুলিশিং এর সাধারণ সম্পাদক কাজী মতিউর রহমান মতির সঞ্চালনায় নারী ধর্ষণ ও নির্যাতন বিরোধী এক সমাবেশে স্বাগত বক্তব্য রাখেন,

শেরপুরের পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম।

এসময় তিনি বলেন, দেশের সামাজিক শৃঙ্খলা এবং জনগণের শান্তি ও নিরাপত্তা বিধানকল্পে নারী ধর্ষণ ও শিশু নির্যাতনের প্রতিটি ঘটনায় অপরাধীকে আইনের আওতায় আনার লক্ষ্যে পেশাদারিত্বের সঙ্গে দায়িত্ব পালন করছে শেরপুর জেলা পুলিশ। দেশের সেবা ও জনগণের কল্যাণে সর্বোচ্চ আন্তরিকতা নিয়ে সর্বদা জনগণের পাশে রয়েছি আমরা। এছাড়াও তিনি আরো বলেন, নারী ধর্ষণ ও নির্যাতন প্রতিরোধে জেলা পুলিশের পক্ষ থেকে জনসচেতনতামূলক ভ্রাম্যমাণ গাড়ি সদর উপজেলার ১৪ ইউনিয়নের গ্রামগঞ্জে প্রচার-প্রচারণা, পোস্টার, লিফলেট, প্ল্যাকার্ড প্রদর্শনের মাধ্যমে জনসাধারণকে ধর্ষণ ও নারী নির্যাতনের বিরুদ্ধে এগিয়ে আসার আহ্বান জানান। পাশাপাশি এ ধরনের ঘৃণ্য অপরাধের বিরুদ্ধে সচেতন করতে জেলার প্রতি?টি সমা?বেশ স্ব-স্ব বি?ট পুলিশিং অফিসার ও সদস্যদের সজাগ দৃষ্টি রাখার অনুরোধ জানান তিনি। বক্তব্য শেষে তিনি যে কোন আপদকালীন মুহূর্তে জেলা পুলিশের সেবা নিতে ৯৯৯ মোবাইল ফোনে যোগাযোগ করার আহ্বান জানান।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীঅক্টোবর - ৩১
ফজর৪:৪৭
যোহর১১:৪৩
আসর৩:৪৪
মাগরিব৫:২৪
এশা৬:৩৮
সূর্যোদয় - ৬:০৪সূর্যাস্ত - ০৫:১৯
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
৭৫৩৪.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.