নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, রোববার ১৮ অক্টোবর ২০২০, ২ কার্তিক ১৪২৭, ৩০ সফর ১৪৪২
মিডিয়া এড়িয়ে চলছেন সারা
অভিনেত্রী সারা আলী খান। তার পরবর্তী সিনেমা 'কুলি নম্বর ওয়ান'। কিছুদিন পরেই ডিজিটাল প্ল্যাটফর্মে মুক্তি পাবে সিনেমাটি। কিন্তু এই সিনেমার প্রচার করবেন না সারা। এই অভিনেত্রীর প্রথম সিনেমা 'কেদারনাথ'। এতে প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বিপরীতে অভিনয় করেন তিনি। সেই সময় তাদের প্রেমের গুঞ্জনও চাউর হয়েছিল। এছাড়া সুশান্তের মৃত্যুর পর তার মাদক

সেবনের বিষয়টি প্রকাশ্যে আসলে শোনা যায়, এই অভিনেতার মাদকের পার্টিতে হাজির হতেন সারা। এখানেই শেষ নয়, গুঞ্জন ওঠে, এই অভিনেত্রীও মাদক সেবন করেন। এ বিষয়ে তাকে জিজ্ঞাসাবাদ করে ভারতের নারকোটিঙ্ কন্ট্রোল ব্যুরো (এনসিবি)। এরপর থেকেই বিতর্কে সাইফ আলী খান ও অমৃতা সিং দম্পতির মেয়ে। বলিউড হাঙ্গামায় প্রকাশিত প্রতিবেদনে বলা হয়েছে, মাদক কা-ে নাম জড়ানোর পর মিডিয়া এড়িয়ে চলার সিদ্ধান্ত নিয়েছেন সারা। তিনি চাইছেন না, নতুন করে কোনো বিতর্ক তৈরি হোক। তাই 'কুলি নম্বর ওয়ান' সিনেমার কোনো রকম প্রচারে থাকবেন না। এ প্রসঙ্গে একটি সূত্র সংবাদমাধ্যমটিতে বলেন, 'ভালোর জন্যই সিদ্ধান্তটি নেওয়া হয়েছে। সবাই চাইছেন সারা আপাতত মিডিয়া এড়িয়ে চলুক। এমনকি ডেভিড ধাওয়ান ও বরুণ ধাওয়ান সীমিত সংখ্যক মিডিয়ার সঙ্গে কথা বলবেন, যেন বলিউডে স্বজনপ্রীতি নিয়ে আপত্তিকর কোনো প্রশ্ন না ওঠে।' বরুণ ও সারার এই সিনেমাটি ১৯৯৫ সালে মুক্তি পাওয়া 'কুলি নম্বর ওয়ান'র রিমেক। কমেডি ঘরানার সিনেমাটিতে কেন্দ্রীয় চরিত্রে ছিলেন গোবিন্দ ও কারিশমা কাপুর। কারিশমার বাবার চরিত্রে অভিনয় করেন কাদের খান।
এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীমে - ১৫
ফজর৩:৫২
যোহর১১:৫৫
আসর৪:৩৩
মাগরিব৬:৩৬
এশা৭:৫৬
সূর্যোদয় - ৫:১৬সূর্যাস্ত - ০৬:৩১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
১৮১৭৩.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata123@gmail.com, bishu.janata@gmail.com
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.