নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ৯ নভেম্বর ২০১৮, ২৫ কার্তিক ১৪২৫, ২৯ সফর ১৪৪০
আমতলী পৌর শহরে চুরি ডাকাতির হিড়িক
এক মাসে ২৭ বাড়ি ও দোকানে চুরি-ডাকাতি
আমতলী প্রতিনিধি
আমতলী পৌর শহরে চুরি-ডাকাতির হিড়িক পড়েছে। গত এক মাসে দুই বাড়িতে ডাকাতি ও ২৫ বাড়ি ও দোকানে চুরির ঘটনা ঘটেছে। এতে আতঙ্ক বিরাজ করছে পৌরসভার বিশ হাজার মানুষের। চোর ও ডাকাতের কবল থেকে রক্ষায় ঊর্ধ্বতন কর্তৃপক্ষের হস্তক্ষেপ দাবি করেছেন পৌরবাসী। ভুক্তভোগীদের অভিযোগ ডাকাতির হলেও পুলিশ ডাকাতি, মামলা নিচ্ছে না এবং আসামী গ্রেফতার করছে না। তারা আরো অভিযোগ করেন, পুলিশ ও পৌর পুলিশের টহল জোরদার না থাকায় একের পর এক চুরি-ডাকাতির ঘটনা ঘটছে।

জানা গেছে, রোববার গভীর রাতে আমতলী পৌর শহরের বাঁধঘাট চৌরাস্তায় পুলিশ বঙ্রে ৫০ গজ দূরে মাছ বাজার এলাকার মাহমুদা নিবাসের পেছনের দরজা ভেঙ্গে ১০/১২ জন মুখোশধারী ডাকাত ঘরে প্রবেশ করে। ওই ঘরের মালিক পুলিশের এএসআই মোঃ ইব্রাহিম খলিল মিরাজের কক্ষ ভেঙ্গে ফেলে। এ সময় ঘরে থাকা মিরাজের মা রওশনারা বেগম, স্ত্রী উম্মে হানি মুক্তা ও তার দুই শিশু কন্যাকে একটি কক্ষের মধ্যে দেশীয় অস্ত্রের মুখে জিম্মি করে রাখে। পরে ঘরের তিনটা আলমিরা, সুটকেস ও ওয়ারড্রোপ ভেঙে তছনছ করে ফেলে এবং নগদ ৩৫ হাজার টাকা, ৫ ভরি স্বর্ণালংকার ও দুটি মোবাইল সেট নিয়ে যায়। গত ২৩ অক্টোবর রাতে উপজেলা আওয়ামী লীগ দপ্তর সম্পাদক ও মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেন ফকিরের বাড়িকে একইভাবে পরিবারের লোকজন জিম্মি করে ঘরে থাকা তিন লক্ষ টাকা ও স্বর্ণাংকার নিয়ে যায়। গত ১২ দিনে পৌর শহরের দুই বাড়িতে ডাকাতির ঘটনায় পুলিশ কাউকে গ্রেফতার করতে পারেনি। এছাড়া গত অক্টোবর মাসে আমতলী পৌর শহরের ৩নং ওয়ার্ডের বটতলা হামিম ইলেকট্রনিঙ্, ইমরান স্টোর, সাবিহা ট্রেডার্স, সোহরাবের মনোহরদি দোকান ও ইসমাইল মাস্টারের পার্সের দোকান, একে স্কুল সড়কের রুবেল শিকদার, রাহাত পঞ্চায়েত, আমতলী মহিলা কলেজ সড়কের আরডিএফ অফিসের দোতালায় খুলনা দিগুলিয়া থানার ওসি মোঃ হাবিবুর রহমানের বাসা, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মেনহাজ উদ্দিন চৌকিদার, হারুন হাওলাদার, ৫ নং ওয়ার্ডের ধীমান, জসিম, মিলন, বাহাদুর, বারেকের বাসা ও সুমনের দোকানসহ ২৫টি বাড়ি ও দোকানে চুরির ঘটনা ঘটেছে।

আমতলী পৌরসভার ৫ নং ওয়ার্ড কাউন্সিলর মোঃ মোয়াজ্জেম হোসেন ফরহাদ বলেন, আমার ওয়ার্ডের ১০ বাড়িতে চুরি হয়েছে। তিনি আরো বলেন, ঘটনার পরপর পুলিশ এসে ঘটনা তদন্ত করে গেলেও কোন অপরাধী গ্রেফতার হচ্ছে না। আমতলী থানার ওসি মো. আলাউদ্দিন মিলন বলেন, এ সকল ঘটনায় কোউ অভিযোগ দেয়নি। কোন অভিযোগ পেলে তাৎক্ষনিক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হয়।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
এই পাতার আরো খবর -
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৬
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৪সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৭২০.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.