নিবন্ধিত হোন |
ইউজার সাইনইন
ই-মেইলঃ
পাসওয়ার্ডঃ
পাসওয়ার্ড ভুলে গেছেন?
ই-মেইলঃ 
বন্ধ করুন (X)
ঢাকা, শুক্রবার ৯ নভেম্বর ২০১৮, ২৫ কার্তিক ১৪২৫, ২৯ সফর ১৪৪০
এবার ভক্তকে দেশ ছাড়তে বললেন কোহলি
স্পোর্টস রিপোর্টার
জন্মদিনে নতুন অ্যাপ লঞ্চ করেন বিরাট কোহলি। সেই অ্যাপ-এর মাধ্যমেই ভক্তদের সঙ্গে যোগাযোগ রক্ষার চেষ্টা করছিলেন ভারতীয় দলের অধিনায়ক। আর সেখানেই বিপত্তি। ভক্তদের প্রশংসা বিরাট দুই হাত ভরে নিলেন। কিন্তু সমালোচনা হজম করতে পারলেন না। বিরূপ প্রতিক্রিয়া জাহির করে ফেললেন প্রকাশ্যেই।

দেশের অধিনায়কের এমন ধৈর্যচ্যুতি অবশ্য ভাল চোখে দেখলেন না ক্রিকেটপ্রেমীরা। মাঠে দেশের জন্য দারুণ নৈপুণ্য দেখানো বিরাটকেও তুলোধনা করতে ছাড়লেন না তারা। একদিকে বিরাট। অন্যদিকে বিস্তৃত ভক্তকূল। লড়াইয়ে সরগরম হয়ে উঠল সোশ্যাল মিডিয়া।

এক ভক্তের টুইট পড়ছিলেন বিরাট। তাতে লেখা ছিল, বিরাট কোহলির ব্যাটিংয়ে আমি কিছু স্পেশাল দেখতে পাই না। ভারতীয়দের থেকে অস্ট্রেলিয়া ও ইংল্যান্ডের ব্যাটসম্যানদের ব্যাটিং দেখতে আমি বেশি পছন্দ করি।

সেই ক্রিকেটপ্রমীর এমন মন্তব্য মোটেও ভালভাবে নেননি বিরাট। ক্ষোভের বশে তাকে বললেন, আমার মনে হয় আপনার অন্য কোনও দেশে গিয়ে থাকা উচিত। আপনি এই দেশে বসবাস করবেন আর অন্য দেশকে ভালবাসবেন! আমি আমাকে পছন্দ না-ই করতে পারেন। তাতে আমার বিন্দুমাত্র আপত্তি নেই। কিন্তু আমার মনে হয় আপনার এই দেশ থেকে বেরিয়ে অন্য কোথাও গিয়ে থাকা উচিত। আপনি সবার আগে নিজের অগ্রাধিকার ঠিক করুন।

এক ক্রিকেট-ভক্তের কথা কোহলির পছন্দ না-ই হতে পারে। কিন্তু তার জন্য তিনি কাউকে দেশ ছেড়ে বেরিয়ে যাওয়ার নির্দেশ দিতে পারেন না। এই দাবি তুলেই একদল সমর্থক বিরাটের কথার বিরোধিতা শুরু করেন। সময় বাড়ার সঙ্গে সঙ্গে সেই বিরোধিতা তীব্র আকার নেয়।

এক টুইটারে একজন লেখেন, আমি নিজের অগ্রাধিকার ঠিক করে ফেলেছি। আমেরিকায় চলে যাব আমি। কারণ, আমি ক্রিকেট খেলাটাই পছন্দ করি না। একজন তো সরাসরি লেখেন, কাউকে দেশ ছেড়ে চলে যাওয়ার নির্দেশ দেওয়ার অধিকার তোমার নেই বিরাট। একের পর এক টুইট-বোমার বিধ্বস্ত করা হয় কোহলিকে। এক ভারতীয় সাংবাদিক লিখেছেন, অস্ট্রেলিয় ব্যাটসম্যানদের পছন্দ করার জন্য যদি একজন ভারতীয়কে দেশ ছাড়তে হয়ে, তাহলে দেশ ছাড়তে হবে বিরাটকেও! কারণ, বিরাট কোহলি নিজে তো টেনিস তারকা রজার ফেদেরার ফ্যান।

এই প্রতিবেদন সম্পর্কে আনার মতামত দিন।
মতামত দিতে চাইলে অনুগ্রহ করে করুন।
আপনার কোন একাউন্ট না থাকলে রেজিষ্ট্রেশন করুন।
সর্বাধিক পঠিত
ফটো গ্যালারি
আজকের পত্রিকা
আজকের নামাজের সময়সূচীনভেম্বর - ১৬
ফজর৪:৫৬
যোহর১১:৪৪
আসর৩:৩৭
মাগরিব৫:১৬
এশা৬:৩১
সূর্যোদয় - ৬:১৪সূর্যাস্ত - ০৫:১১
পুরোন সংখ্যা
বছর : মাস :
আজকের পাঠকসংখ্যা
২৭০৬.০
সম্পাদকমন্ডলীর সভাপতিঃ সৈয়দ এম. আলতাফ হোসাইন। সম্পাদক : আহ্সান উল্লাহ্। উপদেষ্টা সম্পাদক : মোঃ শাহাবুদ্দিন শিকদার। প্রকাশক ছৈয়দ আন্ওয়ার কর্তৃক রোমাক্স লিমিটেড, তেজগাঁও শিল্প এলাকা থেকে মুদ্রিত। সম্পাদকীয়, বার্তা ও বাণিজ্যিক কার্যালয় : খলিল ম্যানশন (৩য়, ৫ম ও ৬ষ্ঠ তলা), ১৪৯/এ, ডিআইটি এক্সটেনশন এভিনিউ, ঢাকা-১০০০ থেকে প্রকাশিত। ফোন : ৯৩৫৭৭৩০ (বার্তা), ৮৩১৫৬৪৯ (বাণিজ্যিক), ফ্যাক্স : ৮৮-০২-৮৩১৪১৭৪.
ই-মেইলঃ djanata@dhaka.net
ফোনঃ ০২৮৩১৫১১৫, ০২৮৩১৫৬৪৯ ফ্যাক্সঃ ৮৮-০২-৮৩১৪১৭৪
Copyright The Dainik Janata © 2010 Developed By : orangebd.com.